Saturday 11th of July 2020 09:22:03 PM
Tuesday 26th of May 2020 06:32:36 PM

শ্রীমঙ্গলে পৌর কাউন্সিলর আব্দুল আহাদের দাফন সম্পন্ন

রাজনীতি, শেষ দিন, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে পৌর কাউন্সিলর আব্দুল আহাদের দাফন সম্পন্ন

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের নেতৃত্বে স্থানীয় পুলিশ প্রশাসনের উপস্থিতিতে ও সহযোগিতায় শ্রীমঙ্গলের পৌর কাউন্সিলর আব্দুল আহাদের দাফন কাফন সংক্রমণ বিধি অনুসারে যথাযথ নিয়ম অনুসরন করেই সম্পন্ন হয়েছে।

জানা যায়,শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত কাউন্সিলর আব্দুল আহাদ (৬০) করোনা আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় কালীঘাট রোডস্থ জোড়পুল এলাকার আব্দুল আজিজ রোডের নিজ বাসায় মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।এই প্রথম শ্রীমঙ্গলে করোনায় আক্রান্তের কেহ দেশে মারা গেলেন।

বিশ্বস্ত সুত্রে জানা যায়, গতকাল সোমবার তিনিসহ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ডাক্তারের করোনা শনাক্ত করা হয়েছিল।তাকে নিয়ে মৌলভীবাজার জেলায় দুই রাজনীতিবিদের মৃত্যু হল করোনায়। এর আগে ঢাকায় মৌলভীবাজার শহরের একজনের করোনায় মৃত্যু হয়েছে।তিনি শ্রীমঙ্গল বিএনপির রাজনীতিতে যুক্ত ছিলেন।

পারিবারিক ভাবে বিষয়টি নিশ্চিত করেছেন, যে তিনি বেশ কয়েকদিন যাবত থেকে জ্বর ও কাশিতে ভুগছিলেন।

শ্রীমঙ্গলে পৌর কাউন্সিলর আব্দুল আহাদের জানাজার দৃশ্য। ছবি, সুলেমান আহমদ মানিক

শ্রীমঙ্গল উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী জানান,গতকাল সোমবার রাতে তার করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট আসে। করোনা উপসর্গ থাকায় গত ২৩ মে আমরা উনার নমুনা সংগ্রহ করে  সিলেটের ল্যাবে পাঠাই সেখান থেকে গতকাল রাতে পরীক্ষার ফল পজিটিভ আসে ।
আক্রান্ত ব্যক্তি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন আক্রান্ত ব্যক্তির বাসা গতকাল রাতেই আমরা লকডাউন করে রেখেছি, প্রয়োজন অনুসারে আমরা উনার নিকট আত্মীয়দের নমুনা সংগ্রহ করবো।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, যেহেতু মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন সেহেতু সংক্রমণ বিধি অনুসারে যথাযথ নিয়ম অনুসরন করেই আজ বিকাল ৩ টার দিকে তার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজা ও দাফন কাজের জন্য আমাদের আলাদা একটি টিম আছে সেই টিমের সদস্যরাই মরহুমের  জানাজা ও দাফনের ব্যবস্থা করেছেন।

এদিকে সোমবার শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন এলাকাতে এখন পর্যন্ত মোট ১২ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন যার মধ্যে দুজন সুস্থ হয়েছেন বাকি ১০ জনের মধ্যে আজ সোমবার ১ জন মারা গেলেন এবং ৯ জন এখনও হোম আইসোলেশনে রয়েছেন ।

পুর্বের সংবাদের লিঙ্ক দেখুন

করোনা আক্রান্ত শ্রীমঙ্গলের পৌর কাউন্সিলর আহাদের ইন্তেকাল


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc