শ্রীমঙ্গলে পৃথক অভিযানে ৫৫ পিস ইয়াবা ও মদসহ গ্রেফতার-২

0
144
শ্রীমঙ্গলে পৃথক অভিযানে ৫৫ পিস ইয়াবা ও মদসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে ৫৫ পিস ইয়াবা ও ৫০ লিটার দেশীয়মদসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শ্রীমঙ্গল পৌরসভার ৮ নং ওয়ার্ড হবিগঞ্জ রোডস্থ নুর ফুডসের সম্মুখ থেকে মো: সোহেল মিয়া (২৬) পিতা মৃত আনিছ মিয়া সাং জালালিয়া রোড ও কালীঘাট চা বাগানের ৮ নং লাইন থেকে কার্তিক কুর্মী (৩৫) পিতা মৃত আশীর্বাদ কুর্মি সাং ফুলছড়া হাসপাতাল লাইন, থানা শ্রীমঙ্গল জেলা মৌলভীবাজারদ্বয়কে গ্রেপ্তার করে পুলিশ।


মামলার বিবরণে জানা যায় মঙ্গলবার ৯ নভেম্বর রাত পৌনে ১২ টায় এস আই সিরাজুল ইসলাম ও এ এস আই ইলিয়াসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ রোডস্থ নুর ফুডসের সম্মুখে অভিযান চালিয়ে সোহেল মিয়াকে আটক করে। আটকের পর তল্লাশী করে তার নিকটে ৫৫ পিছ ইয়াবা পাওয়া গেলে তা জব্দ করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে শ্রীমংগল থানার মামলা নং ১৮ তারিখ ১০/১১/২০২১ ইং ধারা ২০১৮ ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় একটি মামলা রুজু করা হয়।পুলিশের সূত্রে জানা যায় উদ্বারকৃত ৫৫ পিছ ইয়াবার মুল্য ১৬,৫০০ টাকা।

শ্রীমঙ্গলে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে ৫৫ পিস ইয়াবা ও ৫০ লিটার দেশীয়মদসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ১জনকে গ্রেফতার। ছবি সংগৃহীত

অপর অভিযানে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ১জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, এস আই সুব্রত ও এএসআই মিজানসহ পুলিশের একটি আরেকটি দল একই দিন সন্ধ্যা প্রায় ৭ টায় উপজেলার কালীঘাট চা বাগানের ৮ নং লাইনের জনৈক কুমার তাতী (২৫) এর বসতঘরের পুর্ব পাশে কাচা রাস্তার উপর থেকে কার্তিক কুর্মী (৩৫) পিতা মৃত আশীর্বাদ কুর্মি সাং ফুলছড়া হাসপাতাল লাইন থানা শ্রীমংগল জেলা মৌলভীবাজারকে গ্রেপ্তার করে। সাথে থাকা অপর আসামী দ্বীপেন গোয়ালা (৩৫) পিতা মৃত নীর গোয়ালা সাং ফুলছড়া চা বাগান(হাসপাতাল লাইন) থানা শ্রীমংগল পলাতক রয়েছে। উদ্বারকৃত ৫০ লিটার দেশিয় তৈরী চোলাই মদ এর মুল্য ১০,০০০ টাকা।

এ ঘটনায় তাদের বিরুদ্বে শ্রীমংগল থানার মামলা নং-১৭, তারিখ ৯/১১/২০২১ ইং ধারা ২০১৮ ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ২৪(খ)/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) হুমায়ুন কবির আমার সিলেটকে বলেন,”উর্ধতন স্যারদের নির্দেশে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত,মাদক কারবারিদের বিরুদ্ধে জনসচেতনতা যত বাড়বে ততই এদের ব্যবসার এলাকা ছোট হয়ে আসবে।মাদক কারবারিদের বিরুদ্ধে আমাদের তথ্য দিলে ব্যবস্থা নিতে আমরা সর্বদা প্রস্তত।“

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here