শ্রীমঙ্গলে পুলিশ প্রহরায় উলামা পরিষদের বিক্ষোভ

0
32

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  শ্রীমঙ্গলে পুলিশ প্রহরায় উলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ মার্চ রোববার বা’দ আছর রেলওয়ে মসজিদ এর সম্মুখ থেকে শহরের চৌমুহনা চত্বর পর্যন্ত এসে পুলিশের বাধার মুখে আটকে যায় এবং চৌমুহনা চত্বরস্থ স্টেশন রোড ব্লক করে তারা পথ সভা করে।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালিকের নেতৃত্বে পুলিশের একটি টিমের প্রহরায় শান্তসৃষ্ট ভাবে এই বিক্ষোভ কর্মসুচি পালন করতে দেখা যায়। কোন প্রকার বিশৃঙ্খলা না করায় পুলিশকে তাদের স্বাভাবিক বিক্ষোভে কোন বাঁধা তৈরি করতে দেখা যায়নি।

তাদের দাবী উলামা পরিষদ শ্রীমঙ্গলের নামে হেফাজতের ডাকা হরতালের দিনের শেষে মাদ্রাসা ছাত্র নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে।এ সময় শতাধিক লোককে বারবার বিভিন্ন শ্লোগান দিতে শুনা যায় এবং পুলিশ এ সময় তাদের ঘিরে রাখে।

এতে সভাপতিত্ব করেন উলামা পরিষদ শ্রীমঙ্গলের সভাপতি মাওলানা আব্দুল গফুর। বক্তব্য রাখেন,উপজেলা জামে মসজিদের ইমাম মাওঃ ফেরদৌস আহমেদ, রেলওয়ে জামে মসজিদের ইমাম মাওলানা হেলালুর রহমান, মাওলানা হোসাইন আহমেদ, খেলাফত মজলিস শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক মাওলানা সোহাইল আহমদ  ও সালাউদ্দিন দুলাল প্রমুখ।