শ্রীমঙ্গলে পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্রসহ ২ জন গ্রেপ্তার বাকিরা পালিয়েছে

0
44
শ্রীমঙ্গলে পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্রসহ ২ জন গ্রেপ্তার বাকিরা পালিয়েছে
শ্রীমঙ্গল থানার সামনে পুলিশের সংবাদ সম্মেলন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলাধিন কমলগঞ্জ রোডস্থ ফিনলে কোম্পানির রাবার বাগানের ভিতর থেকে ২ জনকে পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতির অভিযোগে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এ সময় পালিয়েছে আরও ১৪/১৫ জন।

পুলিশের সুত্রে জানা যায়,১৫ জুন বুধবার দিবাগত গভীররাতে শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল-কমলগঞ্জ পাকা রাস্তা হইতে উত্তর দিকে ফিরলে কোম্পানির রাবার বাগানের ভিতর থেকে ওই ২ ডাকাতকে দেশি অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো-মুন্না মিয়া (৩২) পিতা -মনু মিয়া, সং করিমপুর থানা রাজনগর, মৌলভীবাজার। শাহিন মিয়া (দানা মিয়া) ৩৭ পিতা-তাহেব মিয়া, সাং ফান্দাউক থানা নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া।

পুলিশ কর্তৃক প্রদর্শিত উদ্ধার করা দেশীয় পিস্তলসহ অন্যান্য অস্ত্র। ছবি প্রতিবেদক

শ্রীমঙ্গল থানা সার্কেল সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সী জানান, গভীররাতে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়ে প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ নেতৃত্বে অভিযান পরিচালনা করেন এসআই সুব্রত দাস ও এসআই আসাদুর রহমান এসময় অন্যান্য অফিসারদের নিয়ে ডাকাত দলকে চতুর্দিক দিয়ে ঘিরে ফেলার চেষ্টা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১৪/১৫ জন দৌড়ে পালিয়ে যায়। ডাকাত দল পালানোর চেষ্টা কালে ধাওয়া করে ২ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী স্বয়ংক্রিয় পিস্তল, ১টি দা, ১টি লোহার রড,১টি স্টিলের রুলসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এক প্রশ্নের জবাবে সহকারী পুলিশ সুপার শহীদুল হক বলেন, আটক কৃতদের একজনের বিরুদ্ধে চুরি,ডাকাতি ও অন্য জনের বিরুদ্ধে খুন ও অস্র মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা ও ডাকাতি প্রস্তুত আইনে একটি মামলা সহ মোট দুইটি মামলা রুজু করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here