Thursday 4th of June 2020 06:24:22 AM
Tuesday 19th of May 2020 06:28:33 PM

শ্রীমঙ্গলে নিজ উদ্যোগে করোনা প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ

মানবাধিকার, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে নিজ উদ্যোগে করোনা প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ

জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃ  কখনও কখনও মানবতা ব্যক্তিকে ছাড়িয়ে যায়।এড়িয়ে যাওয়া যায় না মানবিক দায়বদ্ধতা।তাই সেই দায়বোধ থেকে উদাহরণ হয়ে যান কেউ কেউ।এমনি এক মানবিক করোনাযোদ্ধা মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের উপজেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মো. এনাম হোসেন চৌধুরী মামুন।
গতকাল (১৮মে) রাতে ও আজ (১৯মে) সকালে মো. এনাম হোসেন চৌধুরী মামুন তার পক্ষ থেকে ১২টি অসহায় হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন শ্রীমঙ্গল উপজেলা কৃষক লীগের কমিটির সাংগঠনিক সম্পাদক, মো.আমিনুর রশিদ তালুদার ,তরুণ সাংকৃতি কর্মী জনি যোগী, মো. জহিরুল ইসলাম খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এই রাজনৈতিক ব্যাক্তি মামুন আহমেদ করোনা ভাইরাসের প্রভাবে যাদের ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে বিশেষ করে দিনমুজুর ও ভিক্ষুক যারা ভিক্ষা করে সংসার চালায় তিনি তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এ পর্যন্ত তিনি প্রায় সাড়ে ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন বলে তার সুত্রে জানা গেছে।

এছাড়াও বেশ ক’টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন তিনি।

তিনি আমার সিলেটের এ প্রতিবেদককে বলেন, করোনা সংকটে প্রথম থেকে আমি ব্যক্তিগত ও পারিবারিকভাবে সীমিত স্বামর্থের মধ্যে চেষ্টা করছি হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দিতে।দেশের এই সংকটময় সময়ে সরকারের পাশে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হতদরিদ্র ও দিন মুজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে সহযোগীতা করে আসছেন স্থানীয় এমপি’র মাধ্যমে।

তিনি আরোও বলেন,”যতদিন দেশে এই করোনার সংকট থাকবে ততদিন হত দরিদ্র ও দিন মুজুদের মাঝে খাদ্য সহায়তা দিবেন ও নিজ নিজ এলাকাতে যারা বিত্তবান আছেন আপনাদের এলাকাতে অসহায় পরিবারের পাশে দাঁড়াতে আহবান জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc