শ্রীমঙ্গলে নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত 

0
32
sreemongal mini cup football
সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল থেকেঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউপি’র বেলতলী চৌমুহনা সংলগ্ন মাঠে তোফাজ্জল হোসেন মানিক ও জুন্নুন মিয়া কর্তৃক এফ.সি.বি. ফুটবল ক্লাবের আয়োজনে গিয়ার সাইকেল এন্ড টিভি কাপ নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১ইং অনুষ্ঠিত হয়।
১৯ মার্চ শুক্রবার উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে মরহুম আঞ্জুব আলী স্পোর্টিং ক্লাব (বেলতলী) বনাম শায়েল স্পোর্টিং ক্লাব (ইসলাম পুর)।
খেলায় শায়েল স্পোর্টিং ক্লাব (ইসলাম পুর) ট্রাইবেকারে মরহুম আঞ্জুব আলী স্পোর্টিং ক্লাবকে ২- ০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি (গিয়ার বাই সাইকেল) অর্জন করেন।
রানার্সআপ ট্রফি (২৪” এল.ই.ডি টেলিভিশন) পার মরহুম আঞ্জুব আলী স্পোর্টিং ক্লাব। ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি অর্জন করে শায়েল স্পোর্টিং ক্লাবের করিম।
ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও জি এম মোঃ সিরাজুল ইসলাম, শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইসমাইল মাহমুদ, শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ ইউসুফ ও জাকির হোসেন, সাবেক প্রধান শিক্ষক আব্দুল মতলিব, সাকসেস হিউম্যান রাইটস এর প্রধান উপদেষ্টা ও ৪ নং সিন্দুরখান ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন মানিক, ইউপি সদস্য জাহিদুল ইসলাম, শ্রীমঙ্গল স্যোসাল অর্গানাইজেশনের সভাপতি মাহমুদুল হাসান মামুন প্রমুখ।
আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন খেলা আয়োজক কমিটির সদস্যরা। খেলাটি পরিচালনা করেন মুহিবুর রহমান হেলাল। তাকে সহযোগিতা করেন আল আমিন ও ইমরান। ধারা ভাষ্যে ছিলেন আব্দুল হান্নান নাহিদ ও জাফর ইকবাল মজনু।