Friday 14th of December 2018 03:28:30 AM
Saturday 15th of September 2018 11:11:12 AM

শ্রীমঙ্গলে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম

ডেস্ক নিউজঃ শ্রীমঙ্গলে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নজরুল ইসলাম অচিরেই দায়িত্ব বুঝে নিবেন।তিনি কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের পিপুলিয়া গ্রামের কৃতি সন্তান সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন পেয়েছে।কিশোরগনজ নিউজ ডটকম  থেকে এ সংবাদ পাওয়া গেছে।

গত বুধবার (১২ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়েছে। নজরুল ইসলাম ৩১তম প্রশাসন ক্যাডারে ২০১৩ সালে নোয়াখালীতে সহকারী কমিশনার হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। পরে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় এবং ২০১৬ সালের ডিসেম্বর থেকে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি থেকে তিনি সিনিয়র সহকারী সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। নজরুল ইসলামের বাবা অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষা কর্মকর্তা মো. হাবিবুর রহমান। মায়ের নাম আম্বিয়া বেগম।

নজরুল ইসলাম ১৯৯৮ সালে চাতল বাগহাটা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে প্রথম বিভাগে এসএসসি এবং ২০০০ সালে খিদিরপুর কলেজ থেকে স্টার মার্কস পেয়ে কৃতিত্বের সাথে এইচএসসি পাস করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২০০৪ সালে লোকপ্রশান বিভাগ থেকে স্নাতক এবং ২০০৫ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন। প্রথমে তিনি সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে চাকুরিতে যোগদান করেন। ৩১তম প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে ২০১৩ সালে নজরুল ইসলাম নোয়াখালীতে সহকারী কমিশনার হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। পাঁচ ভাই ও পাঁচ বোনের মধ্যে নজরুল ইসলাম পঞ্চম।

ভাই-বোনদের মধ্যে সবার বড় কটিয়াদী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির দুই বারের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান চরিয়াকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। দ্বিতীয় ভাই মো. মোস্তাফিজুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তৃতীয় ভাই মো. জাহাঙ্গীর হোসেন যুগ্ম জেলা জজ (অর্থ ও ঋণ আদালত) ঢাকা এবং স্ত্রী রোজিনা খানম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট হিসেবে ময়মনসিংহে কর্মরত রয়েছেন।

সবার ছোট মো. আনিসুর রহমান উজ্জ্বল কিশোরগঞ্জ জজ আদালতে আইনজীবী পেশায় নিয়োজিত রয়েছেন। নজরুল ইসলামের স্ত্রী খালেদা ইয়াসমিন অনি এমবিবিএস শেষ বর্ষের শিক্ষার্থী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc