Monday 28th of September 2020 05:03:36 AM
Monday 7th of December 2015 09:17:10 PM

শ্রীমঙ্গলে ধর্ষন মামলার বাদিনীকে মোটর সাইকেল চাপায়

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ধর্ষন মামলার বাদিনীকে মোটর সাইকেল চাপায়

মেরে ফেলার চেষ্টার অভিযোগ!

"আহত হয়েও সংসার চালাতে পিঠা বিক্রি বন্ধ করতে পারেনি ওই নারী"

“আহত হয়েও সংসার চালাতে পিঠা বিক্রি বন্ধ করতে পারেনি ওই নারী”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ডিসেম্বরঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মহাজেরাবাদ এলাকার এক মহিলাকে শ্রীমঙ্গলের মৌলভীবাজার রোডের ২ নং পুল এর উত্তর দিকে রাস্তার পাশে মূল সড়ক ছেড়ে খালি যায়গায় এসে একটি মোটর সাইকেল দিয়ে চাপা দিলে ওই মহিলা দ্রুত বাচার চেষ্টা করলেও বাম উরুতে প্রচণ্ড ধাক্ষা পেলে তিনি আহত হন। এতে মহিলা মাঠিতে লুটে পরে বাম হাতে, মাথায় ও উরুতে আঘাত প্রাপ্ত হন।সাথে সাথে স্থানীয় লোকজন তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি ফার্মেসি থেকে ক্ষতস্থান গুলো পরিষ্কার করে ব্যান্ডেজ করে কিছু ঔষধ দিয়ে দেন। ঘটনাটি রোববার আচরের পরে  ঘটেছে।

ঘটনার বিবরণে  রিক্সা চালক (বাড়ি হবিগঞ্জ) আনোয়ার ও  স্থানীয় আঃ কাদির থেকে জানা যায়,একটি কাল রঙের মোটর সাইকেল কালো হ্যালম্যাট পরা লোকটি বেশ কয়েকবার আসা যাওয়া করে আমরা তখন রিক্সা নিয়ে যাত্রীর অপেক্ষা করছিলাম।মেইন রাস্তা দিয়ে কত লোক  কত বার যাইতাছে-আইতাছে কেনে যাইতাছে কেডা  জানে?

আনোয়ার জানান,মহিলা  রাস্তার পাশে লাকড়ি ঠিক করছিলো।আমরা প্রথমে তাকে এতটা খেয়াল করিনি হঠাৎ দেখি মোটর সাইকেলটি মেইন রাস্তা থেকে নেমে মহিলাকে ধাক্কা দিয়ে দ্রুত মৌলভীবাজারের দিকে পালিয়ে যায়।তিনি আরও বলেন তখন দৌড়ে গিয়ে আমরা কয়েকজন মিলে মাঠি থেকে তুলে হাসপাতাল পাঠাতে চাইলে তার কোন আত্মীয় স্বজন পাশে না থাকায় প্রথমে ফার্মেসিতে পাঠায়।

আহত মহিলা জলিখা থেকে জানা যায় তিনি বলেন,আমি এখানে বসে কয়েক দিন ধরে পিঠা বিক্রি করে কোন মতে সংসার চালায়, ঘটনার সময়ে লাকড়ির জন্য রাস্তার দিকে একটু যেতেই একটি মোটর সাইকেল রাস্তা থেকে আমার উপরে এসে উঠে,আমি সরার চেষ্টা করে ও পারি নাই ধাক্ষা খেয়ে মাঠিতে পড়ে যায়,পরে আর কিছু বলতে পারি না,হুস এলে বুঝতে পারি “আমারে ইচ্ছা কইরা মারতে চাইছিল সাইকেল অলা।” এমন অভিযোগ করেন তিনি।

কেন মারতে চাইছিল এমন প্রশ্নের উত্তরে আহত ওই মহিলা জানায় আমার বাড়ি মহাজেরাবাদ গ্রামে আমার ৫ম শ্রেণির শিশু মেয়েকে এলাকার মেম্বার আবু তাহের ফুসলিয়ে ধর্ষন করে জোর করে গর্ভপাত করাইয়া তার সাঙ্গদের নিয়ে এলাকা থেকে বের করে দেয় এবং বিভিন্ন সময়ে আমাকে অপহরণ করে মেরে ফেলার ও হুমকি দিয়ে আসছে।সে জন্যে মৌলভীবাজার রোডের এক বাসায় ভাড়া থাকি এখানেও আমার নিরাপত্তা নেই।

তিনি আবার ও বলেন-“আমার সন্দেহ অইতাছে তারার কেউ অয়তো আমরারে মারার চেষ্টা করতাছে আর আল্লাহ আমারে বাচাইছে,নাইলে রাস্তা তইয়া আমার উপরে তুল্লকেনে?” তিনি আরও জানান বর্তমানে তাদের বিরুদ্ধে নারী নির্যাতন  মামলা চলছে মৌলভীবাজার আদালতে অপরদিকে বার বার বিভিন্ন লোকজন দিয়ে আমাকে হুমকি দিচ্ছে “মামলা নাহি খারিজ হইয়া যাইব।মামলা খারিজ অইলে আমার উপরে এত ঝাল মিঠায় কেনে ?”

এ ব্যাপারে থানায় কোন অভিযোগ করেছেন কি না জানতে চাইলে তিনি বলেন,আমার কাছে তো আমদা পয়সা নেইরে ভাই-এমনিতেই খাইতে পায়না পিঠা বেইচ্ছা খাই তাও আবার  মামলা।মাইরালাইলে কিতা করমু আল্লাহ দেখবনে’’


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc