Monday 1st of June 2020 05:02:26 AM
Sunday 24th of May 2020 02:47:45 AM

শ্রীমঙ্গলে দাদীনাতীর খুনসুটিতে দাদীর মৃত্যু ! নাতী আটক

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে দাদীনাতীর খুনসুটিতে দাদীর মৃত্যু ! নাতী আটক

নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গলের কালীঘাট রোডস্থ একটি ভাড়াটিয়া বাড়িতে এক নারীর মৃত্যু হয়েছে। ভাড়া বাসায় বসবাস কারী দাদী নাতীর খুনসুটিতে ৮৫ বছরের দাদীর মৃত্যু ঘটেছোধ, দাদীর এই মৃত্যুতে আশা পাশের লোকদের  সন্দেহমূলক বক্তব্যের সূত্র ধরে ১৫ বছরের নাতীকে পুলিশ আটক করে মামলা দিয়ে সংশোধনাগারে প্রেরণ করেছে পুলিশ।

ঘটনার ব্যপারে সরেজমিনে গেলে অভিযুক্ত নাতি মৃত সুনীল মিস্ত্রির ছেলে শুভ্র মিস্ত্রি (১৫) শুভ’র মা প্রভাতী রানী  বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলেন। তিনি জানান, তাদের গ্রামের বাড়ী বরিশালের বাবুগঞ্জে। প্রায় দের মাস আগে তার স্বামী হঠাত মারা গেছে। তাদের একটি মাত্র সন্তান শুভ্র মিস্ত্রি শুভ (১৫)  বর্ডারগার্ড স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র।শাশুড়ির মৃত্যুতে তার আর কেহ শ্রীমঙ্গলে নেই। খুব কষ্টে দিনাতিপাত করে চলেছে। এর মধ্যে তারা দাদী-নাতী সব সময় খুনসুটি করতো।দাদীর প্রতি তার যেমন ভালোবাসা ছিল আবার সামান্য বিষয়ে দাদীর সাথে লেগেও যেত এবং তার দাদীকে খাবার ও ঔষুধ খাওয়াতো।

ঘটনার দিন দুপুরের পরে শুভ্রর দাদী আমার শাশুড়ি বাতরোগ,গ্যাস্ট্রিকসহ কয়েকটি ঔষধ খান এই সময় তার বুকে ব্যাথা অনুভব হলে তিনি ঘরের বাহিরে চলে যান পাশের ঘর থেকে একটু পরে ঘরে এসে গরম লাগছে বলে শুয়ে পরে একটু পরেই তিনি মৃত্যু বরণ করেন এর মধ্যে পাশের ঘরের ওরা বলছে যে আমার শাশুড়িকে নাকি আমার ছেলে মেরেছে ? আমি তা দেখিনি আমার কাছে বলেও নি।

একই সময় লুকিয়ে পাশের বাসার আরেক ভাড়াটিয়া সুবল ধর পিতা সুরেন্দ্র ধর গ্রাম টিলা গাও,চানপুর, কুলাউরা প্রতিবেদককে বলে, তিনি শুনেছেন তার নাতী তাকে মারদর করেছে ফলে তার বুকে ব্যথা বেড়েছে কিভাবে শুনেছেন প্রশ্ন করলে তিনি বলেন, আমি দোকানে ছিলাম ঘটনার পর আমার স্ত্রী ফোন করে আমাকে বাসায় নিয়ে আসলে এই ঘটনা ঐ বৃদ্ধা আমার ঘরে বসে আমার কাছে বলেছে তার নাতী তাকে মেরেছে, কি ভাবে মেরেছে ? তিনি জানান কিল ঘুষি মেরেছে বলে জানিয়েছে।

অপর দিকে মৃত নারীর পাশের রুমের এক নারী তপতি রানি দাশ স্বামী মহিতুশ দাশ জানান, আমি শুনেছি ওরা বলছে যে তার নাতী তাকে কিল মেরেছে স্বচক্ষে দেখিনি। তবে তারা দাদী নাতী সব সময় এইভাবে লাগালাগি (খুনসুটি) করে আবার এক সাথে থাকতো।

মৃত নারীর পুত্র বধূ প্রভাতি থেকে জানা যায়, তার শাশুড়ি এক ছেলের সাথে শ্রীমঙ্গলে বসবাস করে আসছে,তার আরও দুই মেয়ে ভারতে বসবাস করে এবং এক মেয়ে রয়েছে বরিশালে তারা কখনো যোগাযোগ করে না।

এ ব্যাপারে মামলার আইও  এস আই ফরিদ আমার সিলেটকে বলেন, ৩০৪ ধারা মোতাবেক মামলা হয়েছে মামলা নং ২৩ তারিখ ২২/০৫/২০২০। নিহত মহিলার কোন ওয়ারেশ না পাওয়ায় শ্রীমঙ্গল থানার এস আই আসাদুর রহমান এই মামলার বাদী। তিনি আরও বলে ঘটনাস্থলের আশ পাশের লোকদের থেকে জানা গেছে মৃত্যুর আগে ঐ মহিলা বলেছে তাকে তার নাতী কিল ঘুষি মেরেছে তবে কেহই নিজ চোখে দেখেনি।বিষয়টি হত্যা না স্বাভাবিক মৃত্যু ফাইনাল মেডিক্যাল রিপোর্ট না আসলে বলা যাবেনা। আটক শুভকে আদালতের মাধ্যমে সংশোধনাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সার্কেল এএসপি আশিকুজ্জামান বলেন,প্রয়োজনীয় তদন্ত শেষ করেই এ বিষয়ে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc