শ্রীমঙ্গলে ড. আব্দুস শহীদ কর্তৃক ক্রিকেটারদের হুইলচেয়ার প্রদান

    0
    55

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ আজ শুক্রবার বিকালে বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিপ হুইপ শ্রীমঙ্গল কমলগঞ্জ এলাকার সাংসদ,উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ কর্তৃক বৃহত্তর সিলেট বিভাগের প্রতিবন্ধী ক্রিকেট খেলোয়াড়দের মধ্যে ১৩টি হুইলচেয়ার প্রদান করা হয়েছে। এতে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হুইল চেয়ার বিতরণ করেন।

    এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক দুলাল, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী অর্ধেন্দু কুমার দেব, সহ-সভাপতি জিল্লুল আনাম চৌধুরী চেমন, সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম খাঁন, এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, পৌর যুবলীগের সভাপতি ছালিক আহমদ, আকবর হোসেন শাহিন, সাধারণ সম্পাদক ছালেহ আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, প্রচার সম্পাদক মোঃ শেরজাহান সেজু, কৃষক লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আফজাল হক,ভুনবীর ইউপি চেয়ারম্যান চেরাগ আলী, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল, শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিলন দাশ গুপ্তসহ অন্যান্য নেতা কর্মীগণ ও ক্রিকেট প্রিয় ভক্তরা।

    পরিশেষে প্রতিবন্ধী খেলোয়াড়দেরসহ উপস্থিত সকলকে নিয়ে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।