Saturday 25th of November 2017 09:43:59 AM
Tuesday 17th of June 2014 07:18:04 PM

শ্রীমঙ্গলে ড্রাইভার বনাম ব্যবসায়ীদের দাওয়ায় আহত মমিনুল মারা গেছে


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ড্রাইভার বনাম ব্যবসায়ীদের দাওয়ায় আহত মমিনুল মারা গেছে

আমারসিলেট24ডটকম,১৭জুনঃ শ্রীমঙ্গল শহরে ড্রাইভার বনাম ব্যবসায়ীদের দাওয়া পাল্টা দাওয়ায় আহত মমিনুল (১২) পিতা খলিল মিয়া  নামের একটি ছেলে গত কাল রাত ৯টায় সিলেটের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।একটি সূত্রে জানা গেছে নিহতের মরদেহ শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডের বাস স্ট্যান্ডে আনা হয়েছে। এ রিপোট লিখা পর্যন্ত নিহত মমিনুলের গ্রামের বাড়ি নিয়ে সঠিক তথ্য পাওয়া যায়নি।একটি সুত্র থেকে জানা যায় তার গ্রামের বাড়ি হবিগঞ্জ।অপর কয়েকটি সুত্র থেকে জানা যায় তার গ্রামের বাড়ি গিয়াস নগর,মৌলভীবাজার জেলায়।

তবে নিহত মমিনুলের মৃত্যুর সঠিক কারন ও পেশা নিয়ে বিম্ভ্রান্তি রয়েছে,কেহ বলছে ঘটনার সময় সে ছিল পথচারী কেহ কেহ বলছে সে ট্র্যাকের হেল্পার ওইদিন অন্যান্য ড্রাইভারদের সাথে প্রতিবাদে অংশ গ্রহন করেছিলেন।

অপরদিকে, আজ বিকালে ড্রাইভার বনাম ব্যবসায়ীদের মধ্যে শ্রীমঙ্গল উপজেলা চত্বরে মীমাংসা সংক্রান্ত আলোচনা চলছিল। মমিনুল মারা যাওয়ায় ড্রাইভারদের মাঝে উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

উল্লেখ্য,১৪ জুন শনিবার৬টার দিকে শ্রীমঙ্গল শহরে ড্রাইভার বনাম ব্যবসায়ীদের দাওয়া পাল্টা দাওয়া হয়।জানা যায়,এক ড্রাইভার দোকানদারের দ্বারা লাঞ্ছিত হলে ড্রাইভার সমিতির লোক জন লাঠীসোটা নিয়ে শহরের বিভিন্ন রোডে হামলা চালিয়ে দোকানপাট বন্ধ করতে বাধ্য করে।সর্ব শেষ সন্ধ্যা ৮ টা পর্যন্ত ব্যবসায়ীদের বেশকিছু দোকানে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। প্রথম দিকে পুলিশ নমনীয় ভূমিকাপালন করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ধীর ভূমিকা পালন করে। পরে ২য়  দফায় আবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে  বিভিন্ন রোডে হামলা চালাতে থাকলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাধ্য হয়ে ৪/৫ রাউন্ড ট্রিয়ার সেলও রাবার বুলেট নিক্ষেপ করে তাদেরকে পালাতে বাধ্য করে এতে  পথচারী সহ ২৫/৩০ জনের মত  আহত  হয়েছিল বলে জানা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com