Saturday 24th of August 2019 09:26:37 PM
Friday 2nd of August 2019 02:59:36 PM

শ্রীমঙ্গলে ডেঙ্গু,গুজব প্রতিরোধে প্রচারণায় সাংবাদিক অনুজ

উন্নয়ন ভাবনা, নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ডেঙ্গু,গুজব প্রতিরোধে প্রচারণায় সাংবাদিক অনুজ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডেঙ্গু, গুজব ও গণপিটুনি প্রতিরোধে প্রচারনায় নেমেছেন সাংবাদিক অনুজকান্তি দাশ। “আসুন আমরা সকলে মিলে গুজব ও গণপিটুনি প্রতিহত করি, ডেঙ্গুর বংশ নিধন করি, সুস্থ্য-সুন্দর সমাজ গড়ি” এই আহ্বানে শ্রীমঙ্গল পৌর এলাকার ৪নং ওয়ার্ড পূর্বাশা আবাসিক এলাকায় স্থানীয় যুবসমাজকে সাথে নিয়ে নিজ উদ্যোগে প্রচারণা করেন তিনি। অনুজকান্তি দাশ দেশের সর্বপ্রথম জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীমঙ্গল সংবাদদাতা হিসেবে কাজ করছেন।

আজ শুক্রবার ২ আগষ্ট সকাল হতে দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রচারণার পাশাপাশি ডেঙ্গু মশক নিধনের লক্ষ্যে এলাকার নালা-নর্দমায় ও ময়লা আবর্জনায় জমে থাকা পানিতে ব্লিসিং পাউডার ছিটিয়ে দেওয়া হয়। তাছাড়া দেশের পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে এমন গুজবে কান না দিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি প্রতিহত করতে এলাকাবাসীকে সজাগ থাকার জন্য মাইকিং করে সচেতন করা হয়। এসময় এলাকার প্রায় অর্ধশতাধিক যুবক ও তরুণরা প্রচারনায় অংশ গ্রহন করেন।প্রেসবার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc