শ্রীমঙ্গলে ট্রাক চাপায় নারী নিহতঃশিশুসহ আহত-৩

0
148

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারে শ্রীমঙ্গলে ট্রাক চাপায় কাজলী বেগম (৪৫) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার (৩১ জানুয়ারী) দুপুরে উপজেলার ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কের উত্তর উত্তর সুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
একই ঘটনায় শিশুসহ আরো দুই নারী গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।
দূর্ঘটনায় আহতরা হলেন একই গ্রামের (উত্তর উত্তরসুর) পপি বেগম (২৫), লিমন মিয়া (৭), চকগাঁও গ্রামের মিলন বেগম (৪০)। নিহত কাজলী বেগম উত্তরসুর গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী অকিল থেকে জানা যায়, “বাড়িতে আসা মেহমানকে গাড়িতে তুলে দিতে তারা রাস্তার পাশে দাঁড়িয়েছিল। শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা দ্রুত গতি সম্পন্ন একটি ট্রাক,অপর দিকে ভুনবীর চৌমুহনার দিক থেকে থেকে আসা একটি মোটরসাইকেল মুখোমুখি হলে ট্রাক চালক মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লোকজনকে চাপা দিয়ে রাস্তার অন্য পাশে ড্রেনে ঢুকে পড়ে আটকে যায়। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান কাজলী বেগম। বাকীরা আহত হয়ে পড়ে থাকেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আহতদের উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়। চালক গাড়ি রেখে পালিয়ে যায়।
নিহতের স্বজন সুত্রে জানা যায়, আহত তিনজনের মধ্যে পপি বেগম ও লিমন মিয়া নিহত কাজলীর মেয়ে ও নাতি আর মিলন বেগম তাদের আত্মীয়, তিনি তাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। তাকে গাড়িতে তুলে দিতেই এই ঘটনার শিকার হন। আহত পপি বেগম ও লিমন বেগমকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে৷ মিলন বেগম মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এখানে হাইওয়ে পুলিশ ও শ্রীমঙ্গল থানা যৌথভাবে কাজ করছে।
সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ইনচার্জ রাকিব বিন ইসলাম বলেন, “নিহতের লাশ উদ্বার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ট্রাকের চালক পলাতক রয়েছেন। আমরা ট্রাকটি জব্দ করেছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here