Tuesday 29th of September 2020 06:50:19 AM
Monday 17th of August 2015 04:24:01 PM

শ্রীমঙ্গলে জুয়েলারী মেলার উদ্বোধন  

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে জুয়েলারী মেলার উদ্বোধন   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,আগস্ট,জহিরুল ইসলাম: শ্রীমঙ্গলে উদ্বোধন করা হয়েছে সপ্তাহ ব্যাপী জুয়েলারী মেলা। সকালে শহরতলীর হবিগঞ্জ রোডস্থ্য শাদি মহল কমিউনিটি সেন্টারে এ মেলার উদ্বোধন করেন পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদি মহল ও শ্রীমঙ্গল ইন হোটেল এর চেয়ারম্যান ছায়েদ আলী, ব্যবস্থাপনা পরিচালক সুকান্ত দেবনাথ, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মো. ইয়াকুব আলী, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কদর আলী, মেলার আয়োজক নাবিলা এন্টার প্রাইজের পরিচালক আবু তাহের ও শ্রীমঙ্গল প্রেসক্লাব সম্পাদক বিকুল চক্রবর্ত্তী প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে মেলার পরিচালক আবুতাহের বলেন, স্বর্ণের পরিবর্তে সাশ্রয়ী মুল্যেও ও গুনগতমানের প্রায় ১০ হাজার ডিজাইনের ইমিটেশনের অংলকার আছে এই মেলায়। মেলায় প্রত্যেকটি আইটেমই একদর এবং এ সামগ্রী গুলোর মুল্য ৫০ টাকা থেকে ১০৫০০ টাকা পর্যন্ত।

অলংকার ছাড়াও এই মেলায় রয়েছে মেয়েদের চুলের সামগ্রী, পার্স বেগ, কসমেটিক,বিয়ে ও পাটির জমকালো সেট। তিনি জানান এর বেশিভাগ সামগ্রীই বাহিরের রাষ্ট্র থেকে আমদানী করা। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত । শেষ হবে আগামী ১৯ আগষ্ট।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc