Thursday 15th of November 2018 01:24:58 AM
Sunday 21st of October 2018 12:45:22 AM

শ্রীমঙ্গলে জুম রিসোর্ট এন্ড ইন্ডিজিনিয়াস ফুডস এর যাত্রা শুরু

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে জুম রিসোর্ট এন্ড ইন্ডিজিনিয়াস ফুডস এর যাত্রা শুরু

বিক্রমজিত বর্ধন,নিজস্ব প্রতিনিধি:পর্যটক নগরী ও চায়ের রাজধানীতে এক ভিন্ন আঙ্গিকে ও মনোরম পরিবেশে পাহাড়ের কোলে নীজেকে প্রসারিত করলো ‘জুম রিসোর্ট এন্ড ইন্ডিজিনিয়াস ফুডস’ প্রতিষ্টানটি।

শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টায় নানা আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল পাহাড় বেষ্টিত এলাকায় মনোরম প্রাকৃতিক পরিবেশে জুম রিসোর্ট এন্ড ইন্ডিজিনিয়াস ফুডস। এর শুভ উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভানুগাছ রোডস্থ লেচুবাড়ী নামক স্থানে তাপস চাকমার উদ্বোগে আত্মপ্রকাশ করলো “জুম রিসোর্ট এন্ড ইন্ডিজিনিয়াস ফুডস”। এখানে আপনারা পাবেন আদিবাসীদের নিজস্ব কিছু স্পেশাল খাবার। এর মধ্যে থাকবে বেম্ব রাইস, বেম্ব চিকেন, কলার পিঠা, শান্তি পিঠা, মুন্দি সহ আর বিভিন্ন ধরনের এই অঞ্চলের আঞ্চলিক খাবার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোশারফ হোসেন, সারগাম এর অধ্যক্ষ বুলবুল এনাম, শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগ এর সভাপতি সাইদুর রহমান সুজাত প্রমুখ।

এছাড়াও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

জুম রিসোর্ট এন্ড ইন্ডিজিনিয়াস ফুডস এর স্বত্তাধীকারী তাপস চাকমা জানান এখান্হেনংঢ়; আদিবাসী খাবারের মধ্যে বেম্ব রাইস, বেম্ব চিকেন, কলার পিঠা, শান্তি পিঠা, মুন্দিসহ আদিবাসীদের সব ধরনের খাবার থাকবে। এবং পর্যটকদের রাত্রিযাপনের জন্য রিসোর্টও তৈরীর পরিকল্পনা ও কাজ চলছে। আগামী ১- ২ মাসের মধ্যে রিসোর্টটি চালু হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc