Tuesday 22nd of September 2020 01:19:27 AM
Tuesday 14th of January 2020 05:02:20 PM

শ্রীমঙ্গলে ছাত্র হত্যা কাণ্ডে জড়িত সন্দেহে আটক ২বন্ধু

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ছাত্র হত্যা কাণ্ডে জড়িত সন্দেহে আটক ২বন্ধু

“খুব শীঘ্রই ঘটনার সাথে জড়িতরা ধরা পড়বে”শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।

সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভুরভুরিয়া চা বাগান থেকে ইব্রাহিম খলিল রকি মিয়া (১৪) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার “বধ্যভুমি ৭১” সংলগ্ন ফিনলে টি কোম্পানীর ভুরভুরিয়া চা বাগানের ভিতর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রকি শহরের ১০ নাম্বার ভানুগাছ রোড এলাকার গোস্ত ব্যবসায়ী দুলাল মিয়া’র ছেলে এবং শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।
পুলিশ নিহত রকি’র লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সংবাদ প্রাপ্তির পরপর মৌলভীবাজারের সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান, পিবিআই মৌলভীবাজারসহ শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে।
এ ঘটনায় পুলিশ সন্দেহ জনক ভাবে জালালিয়া রোডরে জালাল উদ্দিনের পুত্র সজিব ও একই এলাাকার আলী আজগরের পুত্র সোহান নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।
নিহতের পিতা দুলাল মিয়া জানান, সোমবার রাত ৭টায় ৩টি মটর সাইকেল নিয়ে রকি’র বন্ধু রিফাত, রনি, সোহান, অন্তর, সাব্বির ও স্টেশন এলাকার যাত্রাওয়ালী মহিলার পুত্রসহ একটি বার্থডে পার্টিতে যাওয়ার জন্য ৫হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। সারারাত থানাসহ তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে সকাল বেলায় (মঙ্গলবার) শহরে মাইকিং বের করেন। পরে লোক মারফত খবর পান চা বাগানের ভিতরে এক যুবকের  লাশ পড়ে রয়েছে। তিনি ও তার স্ত্রী গিয়ে একটি গাছের সাথে গলায় বেল্ট ও মাফলার দিয়ে বাঁধা অবস্থায় তার ছেলে রকি’র লাশ সনাক্ত করেন।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, এটি একটি পরিকল্পীত হত্যাকান্ড। আমাদের ধারণা  তার বন্ধু বান্ধব তাকে শ্বাস রোধে  হত্যা করে পরে গাছের সাথে পেঁচিয়ে বেঁধে রাখে। তিনি আরও জানান, এ ঘটনায় জোড়ালো তদন্ত শুরু হয়েছে এবং খুব শীঘ্রই ঘটনার সাথে জড়িতরা ধরা পড়বে।
এদিকে লাশ উদ্ধারের মর্মান্তিক ঘটনা জানার পর শহর ও আশ-পাশের এলাকা থেকে শত শত মানুষ ভিড় জমান  এবং এক পর্যায়ে ভানুগাছ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।
পুর্বের সংবাদের লিঙ্ক নিচে দেখুন,
http://www.amarsylhet24.com/%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80%e0%a6%ae%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%b2-%e0%a6%a5%e0%a7%87%e0%a6%95%e0%a7%87-%e0%a6%8f%e0%a6%95-%e0%a6%a8%e0%a6%ac%e0%a6%ae-%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b0/

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc