শ্রীমঙ্গলে গ্রীন কালাপুর’র ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল

    0
    12

    কালাপুর প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে “গ্রীন কালাপুর” সংস্থার উদ্যোগে আয়োজিত মাদকের বিরুদ্ধে ক্যাম্পেইনের উদ্দেশ্যে ফুটবল টুর্নামেন্টের আজ (২৭ অক্টোবর) প্রথম সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।
    ম্যাচে দুটি পক্ষ একে অপরের মুখোমুখি হয়। টীম দু’টি হলো ৩নং ওয়ার্ড কালাপুর ও ৪নং ওয়ার্ড মাজডিহি বাগান । দু’টি দলের মধ্যেই আক্রমণ পালটা আক্রমণ ছিলো দেখার মত। খেলায় প্রথমেই ২ গোলে এগিয়ে যায় ৩নং ওর্য়াড কিন্তু খেলার হাল ছাড়েনা ৪নং সময়ে এক এক করে২ গোল করে খেলায় সমতা ফেরায়।

    ২-২গোলে খেলার পরিসমাপ্তি ঘটে।পরে ট্রাইবেকারে খেলার ফলাফল নির্ধারণ করা হয়। ফলাফল ৪নং ওর্য়াড মাজডিহি ৫-৩গোলে জয়ী হয়ে ১ম দল হিসেবে ফাইনালে উত্তীর্ণ হয়। আজকের খেলা পরিচালনা করেন মিজানুর রহমান, কবির উদ্দিন সুইট ও আবুল কাসেম।

    খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ৪নং ওয়ার্ডের প্রদীপ। পুরষ্কার তোলে দেন গ্রীন কালাপুরের সভাপতি জাকারিয়া আহমেদ এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আবদুল হাই, ইউপি সদস্য ফিরোজ মিয়া, বদরুল আলম, শিপুল চৌধুরী, দেলোয়ার হোসেন, মশিউর রহমান রিপন, সাকেদুর রহমান, আবদুল মজিদ, প্রমুখ। আগামী কাল শেষ সেমিফাইনালে মুখোমুখি হবে ৫নং ওর্য়াড বনাম ৬নং ওর্য়াড।
    উল্লেখ্য গ্রীন কালাপুর একটি অরাজনৈতিক সংগঠন, মাদকের বিরুদ্ধে যুবসমাজকে একত্রিত করে মাদক মুক্ত কালাপুর ইউনিয়ন গড়ার লক্ষ্যেই এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন।