Thursday 22nd of October 2020 01:26:42 AM
Saturday 17th of October 2020 12:54:59 AM

শ্রীমঙ্গলে গ্রীন কালাপুর ফুটবল টুর্নামেন্টের ৭ম ম্যাচ শেষ হলো

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে গ্রীন কালাপুর ফুটবল টুর্নামেন্টের ৭ম ম্যাচ শেষ হলো

কালাপুর প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের অরাজনৈতিক সংগঠন গ্রীন কালাপুর কর্তৃক কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আজ শুক্রবার বিকালে ফুটবল টুর্নামেন্টের ৭ম ম্যাচ অনুষ্ঠিত হয়। আজকের ম্যাচে দুটি পক্ষ একে অপরের মুখোমুখি হয়,টীম দুটি হলো ৭ নং ওয়ার্ড হাজীপুর ১নং ওর্য়াড সিরাজ নগর । দুটি দলের মধ্যেই তুমুল টান টান উত্তেজনা পূর্ণ খেলা চলে । খেলার ১৫ মিনিটের মাথায় ৭ নং
ওয়ার্ড ১ গোলে এগিয়ে যায়। দলের পক্ষে গোল করে সোহাগ কিন্তু খেলার ৩০ মিনিটের মাথায় ১ নং ওর্য়াডের দলনেতা সাজিম কর্ণার কীক থেকে দূর্দান্ত ১ গোলে ম্যাচের সমতায় ফিরায় এবং ম্যাচে চরম উত্তেজনা পূর্ণ পরিবেশ সৃষ্টি হয়, কিন্তু খেলা শেষ হওয়ার আগমুহূর্তে ৭ নং ওয়ার্ড দলনেতা ইমরান গোলকরে দলকে জিতিয়ে ২য় রাউন্ডে নিয়ে যায়।
আজকের খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন আনিসুল ইসলাম আশরাফী প্রধান সম্পাদক আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম ও সহ সভাপতি গ্রীন কালাপুর, মনির মিয়া ও ৬ নং ওর্য়াডের সদস্য ফিরোজ মিয়া। খেলার ফলাফল ২-১ গোলে জয়ী ৭নং ওর্য়াড।আজকের খেলা পরিচালনা করেন সুর্দশন দাস, মিজানুর রহমান ও আবুল কাসেম ।খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ৭ নং ওর্য়াডের দলনেতা ইমরান ।ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার তুলেদেন বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমেদ, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কালাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হাই, বিমল দেব, আবদুল মজিদ,দেলোয়ার মামুন, সালেহ আহমেদ, শিপুল চৌধুরী, কামরুল হাসান প্রমুখ। আগামীকালের ম্যাচ একই ইউনিয়নের ৫ নং ওর্য়াড বনাম ৮ নং ওয়ার্ড।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc