শ্রীমঙ্গলে গ্রাম থেকে ঝগড়ার সূত্রপাত শহরে এসেও উৎপাত

    0
    9

    নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান বাজারের সৃষ্ট ঝগড়া নিয়ে দু’পক্ষের ৫ জন আহত হলেও যেন ঝগড়ার ক্ষিদে তাদের মিঠেনি। দু’বার মুখোমুখি হওয়ার পর আবার ও শ্রীমঙ্গল থানার সম্মুখে ব্যাস্ততম রাস্তায় দুটি পক্ষ মুখোমুখি হয়, এ সময় অবস্থিত গণ্যমান্যরা থামিয়ে দেওয়ার চেষ্টা করলে একটি পক্ষ থানার ভিতরে চলে যায় অপরপক্ষ রাস্তায় অবস্থান করে।

    ঘটনার সূত্রপাত সম্পর্কে কবির মিয়া নামের একজন জানান, চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় চেয়ারম্যান হেলালের পক্ষ থেকে সালিশের জন্য আমার ভাই জসিম উদ্দিনকে অপরপক্ষ সালাম মিয়া,কালাম মিয়া, দুলাল মিয়া,পিতা রফিক মিয়াকে ঘটনার বিচার সংক্রান্ত তারিখের জন্য বললে দু’পক্ষের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এতে আমার দু ভাই আহত হয়েছে।

    এ দিকে অপর পক্ষ আহত দুলাল মিয়া ও তার সাথে থাকা অন্যান্য আহতরা জানান, আমরা নিরীহ তাই তারা লোকজন নিয়ে এসেছে আমাদের থানার সামনে হামলা করতে।

    তবে ঝগড়া মীমাংসা কারী ইউপি সদস্য নিয়াজ মোরশেদ মাশুক জানান, তারা এলাকায় ঝগড়া করার পর আহত হয়ে হাসপাতালে ও মুখোমুখী হয় আবার এখানে থানার সামনেও একে অপরের প্রতি মারমুখী হলে আমি ওসি ও তদন্ত অফিসারের সাথে কথা বলে মীমাংসার জন্য সময় নির্ধারণ করেছি।