শ্রীমঙ্গলে গোস্বামী মহারাজ স্মরণে ৩দিন ব্যাপী হরিনাম কীর্তন

    0
    9

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২২আগস্ট,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ৭ নং রাজঘাট ইউনিয়নে ভক্তদের আয়োজনে শ্রীরামকৃষ্ণ গোস্বামী মহারাজ’র স্মরণে ৩ দিন ব্যাপী শুরু হয়েছে অষ্টপ্রহর হরিনাম কীর্তন।
    গত সোমবার রাতে অধিবাস’র মাধ্যমে শ্রীমঙ্গল উদনাছড়া চা-বাগানে ৩ দিন ব্যাপী ৫টি কীর্তন দলের সম্মন্নয়ে এই কীর্তন উপভোগ করার জন্য রাজঘাট,কালীঘাট চা-বাগানসহ দূর দূরান্ত থেকে হাজার হাজার ভক্তবৃন্দরা এই কীর্তন উপভোগ করতে আসছে।
    কীর্তনী দল গুলো হল,বিশ্বমঙ্গল রাজঘাট চা-বাগান শ্রীমঙ্গল, শ্রী চৈতন্য শিক্ষা পারমার্থিক বিদ্যানিকেতন খেজুরী ছড়া চা-বাগান, নিত্যানন্দ সম্প্রদায় উদনা ছড়া চা-বাগান,রাজগুণমান সম্প্রদায় রাজঘাট চা-বাগান শ্রীমঙ্গল,ভক্তদাশ সম্প্রদায় গান্ধী ছড়া চা-বাগান।
    হরিনাম কীর্তন উপভোগ করতে আসেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান প্রেম লাল হাজরা,রাজঘাট চা-বাগানের জিএম মঈনু হোসেন, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখন কর্মকার,সম্পাদক রাম ভাজন কৈরী,রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনার্জী ও পরিষদের সকল সদস্য/সদস্যা বৃন্দ এবং বাগান পঞ্চায়েতের সদস্যরা।
    এ ব্যাপারে প্রয়াত গোস্বামী মহারাজ’র জামাতা অঞ্জন গোস্বামী বলেন, মহারাজ গুরু স্মরণে আমরা এই প্রথম ওনার মৃত্যু বাষির্কী উপলক্ষ্যে বিশ্ব শান্তির মঙ্গল কামনার্থে ৩ তিন ব্যাপী অষ্ট প্রহর হরিনাম কীর্তন আয়োজন করেছি এবং প্রয়াত গোস্বামী মহারাজার গুরু মহারাজ ভাগবত তিরোধাম উপলক্ষ্যে প্রতি বছর ২৫ শে অগ্রহায়ণ ১৬ প্রহর ব্যাপী হরিনাম সংকীর্তন পালন করে আসছি।
    আগামীকাল বুধবার শ্রীরামকৃষ্ণ গোস্বামী মহারাজ’র স্মরণে ৩ দিন ব্যাপী অষ্ট প্রহর হরিনাম কীর্তন শেষ হবে বলে জানায় আয়োজকবৃন্দ ভক্তরা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here