Tuesday 29th of September 2020 07:11:09 PM
Tuesday 19th of January 2016 10:16:07 AM

শ্রীমঙ্গলে গৃহবধুকে পুড়ানোর অভিযোগে স্বামী আটক

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে গৃহবধুকে পুড়ানোর অভিযোগে স্বামী আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জানুয়ারী,ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারে শ্রীমঙ্গলের পাত্রীকুল গ্রামে গৃহবধুকে গরম পানি দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগে তার স্বামীকে হাবিব মিয়া কে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। সোমবার রাত ১১টায় শ্রীমঙ্গল থানার এস আই রাব্বি উপজেলার ভুনবীর এলাকায় অভিযান চালিয়ে মনোয়ারার নির্যাতনকারী স্বামী হাবিব মিয়াকে আটক করেন।

এর আগে গরম পানি দিয়ে মনোয়ারার শরীর ঝলসে দেয়ার অভিযোগে গত ১৬ জানুয়ারী তার ভাই মো. শাহীন মিয়া শ্রীমঙ্গল থানায় নারী নির্যাতন আইনে ৪ জনকে আসামী করে মামলা দায় করেন। মামলার ভিত্তিতে  তাকে আটক করা হয় বলে জানান  শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহাবুবুর রহমান।

গত ১৪ জানুয়ারী যৌতুক ও পারিবারিক কলহের জের ধরে গরম পানি দিয়ে মনোয়ারার শরীর পুড়িয়ে দিলে প্রথমে গুরুতর আহতবস্থায় শ্রীমঙ্গল ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে পরে তার  অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে মনোয়ারা বেগম মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc