শ্রীমঙ্গলে গরু চুরির অভিযোগে নোহা গাড়ীসহ আটক-২  

0
82
শ্রীমঙ্গলে গরু চুরির অভিযোগে নোহা গাড়ীসহ আটক-২
শ্রীমঙ্গলে গরু চুরির অভিযোগে নোহা গাড়ীসহ আটক-২

জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালাপুর গ্যাস পাম্প (মেরিগোল্ড ফিলিং স্টেশন) থেকে গরু চুরির কাজে ব্যবহৃত নোহা মাইক্রো গাড়ি ও একটি গরুসহ ২ জনকে আটক করেছে স্থানীয়রা। 

মামলার বিবরণ ও পুলিশের সূত্রে জানা যায়, গত ২ মে জাগছড়া চা বাগানের ২০ লাইন সেকসন থেকে বিপিন ফুলমালীর গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। আবার চোরেরা গরুটি ২ মে গাড়ি করে রাস্তাতে নামিয়ে দেয়, সে সময় এলাকার লোকজন দেখে ফেলে তখন চোরদের তাড়া করলে পালিয়ে যেতে সক্ষম হয়। গরুটির আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা। চোরেরা গরু চুরি করে পালিয়ে যাবার সময় বিপিন ফুলমারী সে গাড়ির নম্বার ঢাকা মেট্রো চ ১৪-০৭৪০ এই  নাম্বারটি মুখস্ত করে রাখে। আজকে পাম্পে গ্যাস নিতে আসলে গাড়িটি দেখে আটক করা হয়। 

আটক নোহা গাড়ী, ছবি প্রতিবেদক।

আজ ৪ মে ভোরে গাড়িটি নিয়ে মামুন নামের একজন গ্যাস নিতে আসলে গরুর মালিক গাড়িটি দেখে এলাকার লোকজন ও স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিলে গাড়ি আটক করে।পরে গাড়ি চালক মামুন ও কাশেম মিয়াকে আটক করা হয়। 

আটককৃতরা হলো, লামুয়া গ্রামের মনর মিয়ার ছেলে মোঃ কাশেম মিয়া (৩৫),কালাপুর গ্রামের মৃত কুতুব উল্ল্যাহ’র ছেলে মো: মামুন মিয়া (৩৬), তারা উভয়ই শ্রীমঙ্গল থানার বাসিন্দা। চুরির কাজে ব্যবহৃত নোহা গাড়ি যাহার নাম্বার হলো- ঢাকা মেট্রো চ-১৪ -০৭৪০। 

মো: মামুন মিয়া ও কাশেম মিয়ার নামে শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জাগছড়া চা বাগানের বাসিন্দা বিপিন ফুলমারী যাহার মামলা নাম্বার-৪, তারিখ ৪ মে ২০২২ ইং,  

মামলার আইও এস আই মো: নাসির উদ্দিন বলেন, “এলাকাবাসি চোরদের ধরে আমাদের খবর দিলে আমরা গরুসহ চোরদের থানায় নিয়ে আসি। 

এব্যাপারে শ্রীমঙ্গল থানার তদন্ত ওসি হুমায়ূন কবির জানান, “তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাদের সাথীদের ধরার জন্য আমরা অভিযান চালিয়েছি। শীগ্রই তাদের আটক করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here