Thursday 1st of October 2020 08:01:43 PM
Saturday 12th of December 2015 03:20:44 PM

শ্রীমঙ্গলে খোলা আকাশের নীচে নামাজঃদানশীলদের প্রতি আহ্বান

ইসলাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে খোলা আকাশের নীচে নামাজঃদানশীলদের প্রতি আহ্বান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২ডিসেম্বরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ৫ নং কালাপুর ইউ/পি এলাকার লামুয়া গ্রামে জামে মসজিদের উন্নয়ন কাজ চলছে ফলে কয়েক জুম্মার নামাজ খোলা আকাশের নীচে আদায় করতে হচ্ছে।
সরেজমিনে দেখা যায়,মসজিদটি খুবই গুরুত্বপুর্ন স্থানে অবস্থিত,শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার যাওয়ার পথে শহর থেকে প্রায় ৫ কিঃ মিঃ অদূরে মহাসড়ক সংলগ্ন পশ্চিম পার্শ্বে লামুয়া গ্রামে এর অবস্থান।
দেশের বিভিন্ন স্থান থেকে আসা-যাওয়ার পথে পরিবহন যাত্রীদের জন্য অত্যান্ত সুবিধাজনক হলেও আর্থিক অভাবের কারনে এর সংস্কার কাজে বিলম্ব হচ্ছে।
লামুয়া জামে মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলে জানা যায়,তারা বলেন- আমরা দীর্ঘদিন ধরে এর উন্নয়নের চেস্টা করছি তবে এলাকার আর্থিক অবস্থা ভাল না হওয়ার কারনে ধীরগতিতে কাজ চলছে,কিছু দানশীল লোক আমাদের সাহায্যে এগিয়ে আসলেও আরও অনেক সাহায্যের প্রয়োজন, নতুবা মসজিদটির সকল কাজ সমাপ্ত করা যাবে না।
তারা দানশীলদের প্রতি অনুরোধ করে বলেন,যদি কোন দানশীলদের নজরে আমাদের এ সংবাদটি পরে নিম্নের হিসাব নম্বরে যে যা পারেন তা দিয়ে সহযোগিতা করার অনুরোধ করছি।
বিশেষ করে যারা দেশের বাইরে আছেন তাদের প্রতি মসজিদ কমিটির অনুরোধ স্ব-উদ্যোগে আপনারা আমাদের মসজিদটির জন্যে কাজ করুন,আল্লাহ আপনাদের আমাদের সকলকে সাহায্য করবেন প্রার্থনা করছি।
মসজিদ কমিটির বর্তমান নেতৃবৃন্দরা হলেন সভাপতি- আবূ তাহের, সেক্রেটারি হারুন অর রশিদ (বর্তমান ইউপি সদস্য) কোষাধ্যক্ষ- ফজলু মিয়া, লামুয়া,শ্রীমঙ্গল,মৌলভীবাজার।
মসজিদের ব্যাংক হিসাব, সঞ্চয়ী হিসাব নং -20502140201397905, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, শ্রীমঙ্গল শাখা।
ছবিতে খোলা আকাশের নীচে খুৎবা শ্রবণরত মুসল্লিদের দেখা যাচ্ছে,অপরটিতে মসজিদের ভবিষ্যৎ নকশা রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc