শ্রীমঙ্গলে কিশোরী ধর্ষনের অভিযোগ

0
206
শ্রীমঙ্গলে কিশোরী ধর্ষনের অভিযোগ

জহিরুল ইসলাম.নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মির্জাপুর ইউনিয়নে একটি মক্তব থেকে ফেরার পথে ৩০ আগস্ট ২০২১ ইং তারিখ রোজ সোমবার সকাল ৮ টার দিকে এক কিশোরী ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতা কিশোরীর বয়স ১১ বছর।

ধর্ষন হয়েছে এমন অভিযোগ এনে কিশোরীর জনৈক আত্মীয় অভিযোগ করে বলেন, ‘ ধর্ষিতা কিশোরী আমার ভাগ্নি, সে সকালে গ্রামের মক্তব থেকে বাড়ি ফেরার পথে নির্জন বাঁশ ঝাড়ের নিচে নিয়ে একই গ্রামের প্রতিবেশী আক্কাস মিয়া (২৮) তাকে ধর্ষন করে। বাড়িতে যাওয়ার পর আমার ভাগ্নির আচরণ তার মায়ের চোখে অস্বাভাবিক বলে মনে হয়। এ সময় আমার ভাগ্নি বাথরুমে গিয়ে নিজেকে পরিস্কার করতে চাইলে কিশোরীর মা তাকে কি হয়েছে জানতে চাইলে সে জানায়, একই গ্রামের নওসাদ মিয়ার ছেলে আক্কাছ মিয়া তাকে ভয় দেখিয়ে এমনটা করেছে।

তিনি বলেন,সে আরও জানিয়েছে শুধু আজই নয় এর আগেও সে তার সাথে এরকম আচরণ করেছে। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামের মানুষেরা আক্কাস মিয়ার বাড়িতে হানা দিলে আক্কাস মিয়া পালিয়ে যায় বলে তিনি দাবী করেন।

এ ব্যপারে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা: বিনেন্দু ভৌমিক জানান, সোমবার ৩০ আগস্ট সকালে এক কিশোরী হাসপাতালে ভর্তি হয়েছে। বোর্ড গঠন করে তার মেডিক্যাল পরীক্ষা করার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এ ব্যপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, তারা ঘটনাটির খবর পেয়ে কিশোরীর মেডিক্যাল পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন এবং এ ঘটনায় অভিযুক্ত আক্কাসকে দ্রুত গ্রেপ্তার করতে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here