Tuesday 24th of November 2020 04:11:40 AM
Wednesday 1st of July 2020 08:39:36 PM

শ্রীমঙ্গলে কয়েক ঘণ্টার মধ্যেই শিশু খুনের আসামির স্বীকারোক্তি

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে কয়েক ঘণ্টার মধ্যেই শিশু খুনের আসামির স্বীকারোক্তি

“চোর বলে ডাকায় ৫ বছরের শিশুকে খুন করে  পরিবারের প্রতি প্রতিশোধ নেয়ার স্বীকারোক্তি প্রদান করেছে আসামি ইউনুস মিয়া”

সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টার:  শ্রীমঙ্গলের রাজঘাট চা-বাগানের বিলাশ ছড়ায় ৫ বছরের শিশু ছেলে নৃশংসভাবে খুন হওয়ার ঘটনায় স্বীকারোক্তি মূলক বক্তব্য দিয়েছে শিশুর লাশ উদ্ধারের কয়েক ঘণ্টার মধ্যেই সন্দেহমূলক আটক ইউনুস মিয়া (২২)।

চুরির অপরাধে চোর বলে ডাকায় প্রতিশোধ নিতে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে গ্রেফতারকৃত ইউনুস।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে বিলাশ ছড়া চা বাগানে শিশু রিমণ গৌর (০৫) ,পিতা শিবু গৌর পাশের বাড়িতে দুধ আনতে গিয়ে ফেরত না আসায় পরিবারের লোকজন চা-বাগানের বিভিন্ন এলাকা খোঁজাখুঁজি করে এক পর্যায়ে শিশুটির গলাকাটা লাশ বিলাশছড়া চা বাগানে ছড়ার পাশ থেকে ঐ দিন সন্ধ্যায় স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় সন্দেহমূলক একজনকে আটক করা হয়।

বিলাশ ছড়া চা বাগানের শিশু রিমণ গৌর (৫) খুনের কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র দা উদ্ধার করেছে শ্রীমঙ্গল পুলিশ।

সুরতহাল রিপোর্ট থেকে জানা গেছে, মৃত শিশুটির দেহে গলার বাম পাশে কাটা দাগ রয়েছে। এছাড়াও বুকে এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস সালেক দুলাল বলেন,হত্যাকাণ্ডের পর নিহত শিশুর পিতা বাদী হয়ে মামলা করলে এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য আমরা ব্যাপক তল্লাশি চালাই। একপর্যায়ে সন্দেহমূলক আসামি ইউনুস মিয়া (২২),পিতা- হানিফ মিয়া,গ্রাম – বিলাশ ছড়া চা বাগান গাংপারকে গ্রেফতার করি।গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও অন্যান্য মালামাল জব্দ করা হয়। স্বীকারোক্তিতে আটক ইউনুস মিয়া জানান একটি চুরির ঘটনায় তার উপরে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা না দিতে পারায় তাকে নিহত শিশুর পরিবারের লোকেরা চোর বলে ডাকায় প্রতিশোধ নিতে শিশুটিকে পাখি শিকার করার কথা বলে বাগানের নিরব স্থানে নিয়ে দা দিয়ে গলা কেটে খুন করে।পরবর্তীতে আদালতেও আটক আসামী স্বীকারোক্তিমূলক বক্তব্য প্রদান করে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করায় বিজ্ঞ আদালত ইউনুস মিয়াকে কারাগারে প্রেরণ করেন।
এ ঘটনায় হওয়া মামলা নং: ০২,তারিখ ০১-০৭-২০২০।

এ ব্যাপারে সিনিয়র এএসপি আশরাফুজ্জামান আশিক বলেন,আমাদের শ্রীমঙ্গল থানার পুলিশের দ্রুত পদক্ষেপের কারণেই আসামিকে আটক করা সম্ভব হয়েছে এবং সে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। তার কৃত অপরাধের শাস্তি নিশ্চিতের জন্য আইন অনুযায়ী সকল প্রকার পদক্ষেপ নেওয়া হবে এবং এরূপ কোন প্রকার অপরাধীদের  ছাড় দেওয়ার সুযোগ নেই।

এই বিষয়ে পুর্বের সংবাদের লিঙ্ক দেখুন নিম্নে,

শ্রীমঙ্গলে পাঁচ বছরের শিশুকে গলা কেটে খুন !


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc