Friday 22nd of February 2019 01:16:59 PM
Tuesday 5th of February 2019 11:27:53 PM

শ্রীমঙ্গলে একজন খুনঃআটক-১,ঘাতক পলাতক

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে একজন খুনঃআটক-১,ঘাতক পলাতক

“আমি এসএসসি পরীক্ষা দিচ্ছি।আমার মাত্র ৩ টি পরীক্ষা শেষ হয়েছে।আমি কিভাবে পরীক্ষা দিবো ? নিহতের মেয়ে” 
সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়ন পরিষদের ভাড়াউড়া চা বাগানের দুর্গামন্দির সংলগ্ন (বালিশিরা ভ্যালির সভাপতি বিজয় হাজরার বাড়ির সামনে) গতকাল বুধবার দিবাগত রাত ১০ টায় এক বাগান শ্রমিক খুন হয়েছে।
নিহত বাগান শ্রমিক হলেন ভাড়াউড়া চা বাগান নিবাসী সুধীর হাজরা (৫৫)।সে পেশায় একজন নৈশপ্রহরী।তিনি ভাড়াউড়া চা বাগানের মৃত সরজু হাজরার ছেলে।মৃত্যুকালে সে ১ ছেলে,২ মেয়ে ও স্ত্রী রেখে যায়।
নিহতের পরিবার সুত্রে জানা যায়,গতকাল রাত ১০ টায় সঞ্জু গড় ও সুধীরের বাগবিতণ্ডার জেড়ে সঞ্জু,সুধীরের মাথায় বরগা (কাঠের টুকরা ) দিয়ে জোড়ে আঘাত করে।এতে করে সুধীর মাটিতে লুটিয়ে পড়ে এবং প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তবে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।তবে মামলা দায়ের করা হবে বলে জানায় নিহতের স্বজনরা।
পরিবার সুত্রে আরো জানা যায়,ঘাতক সঞ্জু এখনো পলাতক।তবে সঞ্জুর সহকারী দুই ঘাতককে আটক করেছে পুলিশ।
উল্লেখ্য,সঞ্জু উক্ত বাগানেরই একজন বাসিন্দা।পরিবারের সদস্যরা আমাদের আরো জানায়,সঞ্জু সবসময়ই নেশা করতো।সে নেশাগ্রস্থ হয়ে সুধীরকে হত্যা করেছে।
এদিকে গতকাল রাতে হত্যাকাণ্ডের ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে।এসময় ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিতে গেলে বাগানবাসীরা ক্ষুব্ধ হয়ে উঠে।
এসময় তারা নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নিতে দেয়নি।তবে আজ সকালে তাদের সাথে আলোচনার প্রেক্ষিতে নিহতের লাশ সকালে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
ময়নাতদন্ত শেষে আজ দুপুর ১২ টায় নিহতের লাশ পরিবারের হাতে হস্তান্তর করে।দুপুর ১-৩০ টায় নিহতের লাশ অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য কলেজ রোডস্থ বধ্যভূমি সংলগ্ন  শ্মশান ঘাটে নেয়া হয় এবং দুপুর  আড়াইটাই নিহতের অন্ত্যেষ্টিক্রিয়ার কাজ শেষ করা হয়।
সরেজমিন থেকে জানা গেছে নিহত সুধীরের বাড়িতে গিয়ে দেখা য়ায়,স্ত্রী ও ছেলেমেয়েরা শোকে কান্নায় ভেঙ্গে পড়েছে।এসময় স্বজনরা তাদেরকে সান্ত্বনা দেয়ার জন্য অাপ্রাণ চেষ্টা করে যাচ্ছে।তারপরও থামছে না তাদের কান্না।শোকে স্তব্ধ পুরো বাগান এলাকা।
অপরদিকে অপর একটি সুত্রে জানা গেছে, সুধীর হত্যাকাণ্ডের জেড়ে সঞ্জুর পরিবারকে বাসা থেকে বের করে দিয়েছে বাগান পঞ্চায়েত কমিটি তবে তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
ঘাতক সঞ্জুর বিচার দাবী করে নিহতের স্ত্রী বিসমতি হাজরা (৩৫) আমাদের বলেন”আমার স্বামীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।আমি এর বিচার চাই।আমি সঞ্জু গড়ের ফাঁসি চাই।আমার ১ ছেলে ও ২ মেয়েকে কে দেখবে?তার সব সম্পত্তি আমার ছেলে মেয়ের নামে দেয়া হক দাবী আমার”।
নিহতের মেয়ে মিনতি হাজরা শোকে আবেগাপ্লুত হয়ে বলেন,”আমি বলতে পারবো না।আমার বাবাকে হত্যা করা হয়েছে।আমি তার ফাঁসি চাই।আমি জানের বদলা জান চাই।
আমার বাবার হত্যার বিচার চাই।আমি এসএসসি পরীক্ষা দিচ্ছি।আমার মাত্র ৩ টি পরীক্ষা শেষ হয়েছে।আমি কিভাবে পরীক্ষা দিবো?আমাদের সংসার কিভাবে চলবে ? আমাদের দাবী সঞ্জু গড়ের বাড়িসহ সব সম্পত্তি আমাদের পরিবারের নামে লিখে দেয়া হোক”।
উল্লেখ্য,নিহত সুধীর হাজরার মেয়ে মিনতি হাজরা শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসি পরীক্ষায় অংশ নিয়েছে।
এদিকে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম আমার সিলেটকে জানান,”সুধীর হত্যাকান্ডের বিষয়ে সন্দেহমূলক একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।আমরা এখনো অভিযোগ পাইনি।অভিযোগ ছাড়াই তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি এবং অপর সন্দেহজনকসহ মুল আসামিকে দ্রুত আটক করে আইনের আওতায় আনা হবে।আপডেট

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc