Thursday 23rd of May 2019 04:47:58 PM
Tuesday 12th of March 2019 11:31:01 PM

শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের মতবিনিময়

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের মতবিনিময়

সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টারঃ আসন্ন পঞ্চম শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শ্রীমঙ্গল থানার আ য়োজনে প্রার্থী,ভোটার এবং উপজেলাবাসীর সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা আজ (মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় শ্রীমঙ্গল শহরের মহসিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিকের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল,বিপিএম,পিপিএম-সেবা।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম।এসময় শ্রীমঙ্গল থানার অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।  

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী  ৩ চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব,সাবেক ও নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আফজল হক ও জাকের পার্টির  আব্দুল কাইয়ুম।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৬ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা,এম এ রহিম নোমানী,লিটন আহমেদ,পরিমশ দাশ,এনাম হোসেন চৌধুরী মামুন হাসানুর রহমান দুলাল এবং ৪ মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বতমান মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী,শিরিন আ ক্তার,হাজেরা খাতুন,মিতালী দত্ত।

এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনসুরুল হক,কৃষকলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আমিনুর রশিদ তালুকদার, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়,ভূনবীর ইউনিয়নের চেয়ারম্যান চেরাগ আলী,শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি ইয়াহিয়া খান,শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন,পরিবহন শ্রমিক নেতা শাহজাহান মিয়া প্রমুখ।

এসময় ভোটাররা,প্রার্থী,শিক্ষক সমাজের প্রতিনিধিবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ বিভিন্ন ধরণের প্রশ্ন ও মতবিনিময় করেন এবং প্রশাসনিক কর্মকর্তারা সেসব প্রশ্ন ও মতের উত্তর দেন এবং অবাদ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশ্বাস দেন।প্রশাসন সর্বদা সজাগ থাকবে বলেন উপস্থিত প্রশাসনিক কর্মকর্তারা।

মতবিনিময় সভার প্রধান অতিথি মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেন, “অতিতের মতো এবারের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।কেউ যদি কোনো ধরনের অপপ্রচার ও ভয় ভীতি দেখায় তবে সে যত বড় নেতা হোক,যতই প্রভাবশালী হোক না কেনো প্রশাসন তাদের ছাড় দিবে না বলে সবাইকে সতর্ক করেন তিনি”।

প্রার্থীদের উদ্দেশ্য তিনি বলেন,”কেউ যেনো কোনো ভয় ভীতি দেখাতে না পারে সেজন্য আ পনারা সজাগ থাকবেন।নির্বাচনী আ চরণবিধি ও নীতিমালা মেনে প্রচার প্রচারণা চালানোর আ হ্বান করেন তিনি”।

নির্বাচন উপলক্ষে এবং নির্বাচনকে সুষ্ঠু করতে উপজেলার প্রতিটি এলাকায় পুলিশ টহল দিবে বলে জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc