শ্রীমঙ্গলে ইন্টারনেট সংযোগ কেটে ফেলার অভিযোগ !

0
21

নিজস্ব প্রতিনিধিঃ মুজিব জন্ম শতবর্ষ উদযাপন লগ্নে শ্রীমঙ্গলে ইন্টারনেট সংযোগের অপটিক্যাল ফাইবার ক্যাবল কেটে লাইন বিচ্ছিন্ন করে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ডিজিটাল অগ্রযাত্রায় বাঁধার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, ১৬ মার্চ দিবাগত মাঝ রাতে শ্রীমঙ্গলের বিভিন্ন এলাকায় এস আহমদ কম্পিউটার্সের শহরব্যাপি ইন্টারনেট সংযোগের অপটিক্যাল ফাইবার ক্যাবল কে বা কারা কেটে গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়, এতে গ্রাহকরা রাত থেকে সেবা পেতে শহরের হবিগঞ্জ রোড, কলেজ রোড, মৌলভীবাজার রোড, বিটিআরআই সর্বত্রই অপটিক্যাল ফাইবার কেটে ফেলে সম্পূর্ণ নেটওয়ার্ক ইন্টারনেট জগত থেকে বিচ্ছন্ন করে ফেলে দুর্বত্তরা। আজ বুধবার ১৭ মার্চ সকাল থেকে সংবাদ লেখা পর্যন্ত মেরামত করেও সব গ্রাহককে ইন্টারনেট সংযোগে দিতে পারেনি বলে এস. আহমদ কম্পিউটার্স সূত্র জানিয়েছে।
কারা এই জঘন্য ও হিংসাত্মক কাজে জড়িত থাকতে পারে এই প্রশ্নের উত্তরে এস. আহমদ কম্পিউটার্স এর ব্যবস্থাপনা পরিচালক সেলিম আহমদ আমার সিলেটকে জানান,”বিষয়টি ঠিক বোধগম্য নয়। ঠিক কি কারণে মুজিব জন্ম শতবর্ষ উদযাপনের আগের রাতে বিভিন্ন এলাকায় ইন্টারনেট সংযোগের ক্যাবল কেটে মানুষকে ইন্টারনেট ব্যবহার থেকে বঞ্চিত রেখে মানুষকে হয়রানি করছে এটা আমার বোধগম্য নয় ‘এটি কি নাশকতা না ব্যাবসায়িক প্রতিদ্বন্দিতা!’ ব্যাবসায়িক প্রতিযোগিতা থাকতেই পারে, সেটি হতে হবে সেবা আর মানের মাধ্যমে, নাশকতায় করে নয়।“
প্রসঙ্গ ক্রমে তিনি আরও বলেন, এস. আহমদ কম্পিউটার্স নামে আমরা ব্যাবসার শুরু থেকেই মানসম্পন্ন ইন্টারনেট সেবা দিয়ে টিকে যাচ্ছি, কখনোই মান বা কোয়ালিটির সাথে আপোষ করিনি, আর ভবিষ্যতেও করবো না।
তিনি আরও বলেন, এস. আহমদ কম্পিউটার্সের ক্যাবল এভাবে কাটা হয়েছে আজ, কাল হয়তো অন্যদের কাটবে। তাই মানসম্পন্ন ও নিরবিচ্ছিন্ন সেবার প্রত্যয় নিয়ে প্রত্যেক সেবাদাতার উচিত ক্যাবল কাটা প্রতিহত করা।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়,এই রকম কোন অভিযোগ আসেনাই আসলে প্রয়োজনীয় ব্যবস্তা নেওয়া হবে।