Tuesday 7th of April 2020 02:37:11 AM
Saturday 7th of September 2019 12:48:07 AM

শ্রীমঙ্গলে আন্দোলনের মুখে পল্লী বিদ্যুতের জরুরী ঘোষণায় রদবদল

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে আন্দোলনের মুখে পল্লী বিদ্যুতের জরুরী ঘোষণায় রদবদল

রোমান আহমদ চৌধুরী শিপুলঃ  শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধায় শ্রীমঙ্গলে  কারিগরি কাজের প্রয়োজনে শনিবার ( ৭ সেপ্টেম্বর ) সকাল ৭ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না বলে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক জরুরী ঘোষণার মাইকিং করার পর পর স্থানীয় সচেতন মহলের কিছু লোক ঐক্যবদ্ধ হয়ে পল্লী বিদ্যুতের স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে একই দিন রাত সোয়া ১০ টায় শহরে বিক্ষোভ মিছিল বের করে এতে বিভিন্ন মহলের লোকেরা অংশগ্রহন করে জানা গেছে।

সুত্রে আরও জানা গেছে, শহরের কলেজ রোডস্থ  মল্লিকা গিফট এন্ড কসমেটিক এর স্বত্বাধিকারী এনাম আহমদ চৌধুরী মামুনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় বিভিন্ন জন বক্তব্য রাখেন। এ সময় বক্তারা পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের স্বেচ্ছাচারিতায় জনগণের জান মালের যে পরিমান ক্ষতি হচ্ছে তা হতে দেওয়া হবে না বলে  ঘোষণা দেন এবং কমপক্ষে তিন দিন আগে জনগনকে জানানোর দাবী করেন তারা। এক পর্যায়ে পল্লী বিদ্যুতের এক প্রতিনিধি সশরীরে উপস্থিত হয়ে  অনুরোধ করলে সকাল ৭ টার পরিবর্তে ৯ টা এবং সন্ধ্যা ৭ টার পরিবর্তে বিকাল ৫ টা পর্যন্ত নিম্নেলিখিত এলাকায়  বিদ্যুতের লাইন বন্ধ থাকবে বলে  সিদ্ধান্ত হয়।

আমার সিলেট প্রতিনিধিকে পবিস সুত্র নিশ্চিত করে যে, শ্রীমঙ্গল উপজেলার আওতাধীন নিম্নলিখিত এলাকা সমূহে আজ সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে। এলাকাগুলো হচ্ছে হবিগঞ্জ রোড,কলেজ রোড, মৌলভীবাজার রোড, ভানুগাছ রোড, ষ্টেশন রোড, গুহ রোড, সোনামিয়া রোড, সন্ধ্যানী আবাসিক এলাকা, উপজেলা কমপ্লেক্স,পশ্চিম ভাড়াউড়া, শ্রীমঙ্গল থানা কমপ্লেক্সে।

পবিস সুত্র আরও জানান বিকাল ৫ টার আগেও কাজ শেষ হতে পারে অথবা কিছু সময় বেশিও লাগতে পারে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc