Wednesday 8th of July 2020 08:00:24 PM
Sunday 31st of May 2020 10:38:19 PM

শ্রীমঙ্গলে আজ করোনা পজিটিভ ১৮,মৌলভীবাজার জেলায় ৩০

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে আজ করোনা পজিটিভ ১৮,মৌলভীবাজার জেলায় ৩০

“মৌলভীবাজার  জেলার ৩০ জনের  মধ্যে শ্রীমঙ্গলে ১৮,কমলগঞ্জে ৬, কুলাউড়ার ৩, বড়লেখার ২ ও রাজনগরের ১ জন”

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ  কদিন পর মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুন করে আরোও ১৮ জন করোনা ভাইরাস শনাক্তের রিপোর্ট এসেছে। নতুন করে ১৮ জনের মধ্যে ১ জন গত ২৭ মে মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত (৬৫) করোনা উপসর্গ নিয়ে মারা যান। আজ ১৮জন আক্রান্তের মধ্যে মৃত ব্যক্তি ও রয়েছেন।

এদের মধ্যে একাধিক নারীও রয়েছেন।রোববার রাতে তাদের শরীরে করোনা পজেটিভ রিপোর্ট আসে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম বলেন,আজ তাদের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আমরা আক্রান্তদের বাড়ি লকডাউন করে দিচ্ছি এবং তাদের শরীরের নমুনা সংগ্রহ করা হবে। আক্রান্তদের মধ্যে একাধিক নারী  ও রয়েছেন। তারা উপজেলার সবুজবাগ, সাঁতগাও, কালিঘাট সড়ক, কালাপুর এলাকার বাসিন্দা। এর আগে শ্রীমঙ্গলে ১২ জন করোনায় আক্রান্ত হয়।

এদের মধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন তাদের পুনরায় করোনা পরিক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে। ১ জন মারা গিয়েছিলেন।

অপরদিকে মৌলভীবাজারে একদিনে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার ঢাকায় ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৩০ জনের করোনা শনাক্ত হয়। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর মৌলভীবাজার জেলায় একদিনে এটিই সর্বোচ্চ সংখ্যক শনাক্তের ঘটনা।

একইদিনে ওসমানীর ল্যাবে সিলেটের ২২ জন,শাবির ল্যাবে সুনামগঞ্জের ২১ জন ও ঢাকার র‌্যাবের হবিগঞ্জের ২০ জনের করোনা শনাক্ত হয়। সব মিলিয়ে পুরো সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১০৪০ জনের। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১৮ জন, সুস্থ ২৫০জন। আর হাসপাতালে ভর্তি আছেন ১২২ জন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তাওহীদ আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, শনাক্ত হওয়াদের মধ্যে ১৮ জনই শ্রীমঙ্গল উপজেলার।বাকীদের মধ্যে কমলগঞ্জের ৬ জন, কুলাউড়ার ৩ জন, বড়লেখার ২ জন ও রাজনগরের ১ জন। এই ৩০ জনসহ মৌলভীবাজারে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৩৮৮ জনের। 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc