শ্রীমঙ্গলে অবৈধ স্থাপনা ভাঙতে আসা এস্কেভেটর জ্বালিয়ে দিল দুষ্কৃতকারীরা !

0
169
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় রেলওয়ে কর্তৃপক্ষ কর্তৃক অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য রাস্তায় রাখা এস্কেভেটর (মাটি কাটা ও স্থাপনা ভাঙ্গার কাজে ব্যবহৃত ) জ্বালিয়ে দিয়েছে দুষ্কৃতকারীরা।
শ্রীমঙ্গলে অবৈধ স্থাপনা ভাঙতে আসা এস্কেভেটর জ্বালিয়ে দিয়েছে দুষ্কৃতকারীরা
জ্বলছে এস্কেভেটর দুষ্কৃতকারীদের আগুনে,ফায়ার সার্ভিস আসার আগে। ছবি ইয়াছিন তালুকদার ।

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় রেলওয়ে কর্তৃপক্ষ কর্তৃক অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য রাস্তায় রাখা এস্কেভেটর (মাটি কাটা ও স্থাপনা ভাঙ্গার কাজে ব্যবহৃত ) জ্বালিয়ে দিয়েছে দুষ্কৃতকারীরা।

আগুন নিভানোর কাজে ব্যাস্ত ফায়ার সার্ভিস কর্মিরা, ছবি ইয়াছিন তালুকদার।

সরেজমিনে দেখা যায়, শহরের ভানুগাছ রোডস্থ ১০ নং এলাকার এরশাদ ভেরাইটিজ ষ্টোরের সংলগ্ন ও রেল গেইট মাদ্রাসার অদূরে রাখা এস্কেবেটরটিতে কে বা কারা আগুন লাগিয়ে জ্বালিয়ে দিয়েছে।পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ করে,এতে এস্কেবেটর ছাড়া কোন মানুষ হতাহতের সংবাদ পাওয়া যায়নি। এস্কেভেটরটি পুড়িয়ে ফেলায় কি পরিমাণ ক্ষতি হয়েছে তাৎক্ষনিক জানা সম্ভব হয়নি।

পাহারা দিচ্ছে পুলিশ, ছবি ইয়াছিন তালুকদার

স্থানীয় সুত্রে জানা গেছে,বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের বিশাল জমি অবৈধভাবে দখল করেছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এই অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে রেলওয়ে কর্তৃপক্ষ নির্ধারিত সময়ে দিয়ে আজ উচ্ছেদ অভিযান পরিচালনার কথা ছিল, এরইমধ্যে অজ্ঞাত দুষ্কৃতিকারীরা আজ বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ সকাল সাড়ে ন’টায় অগ্নিসংযোগ করার ফলে এস্কেভেটরটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

ঘটনা স্থলে শ্রীমঙ্গল থানার এস আই জাকির হোসেন (১) ও এস আই ইউছুফসহ পুলিশের একটি দল কাজ করে যাচ্ছে। নাম প্রকাশে স্থানীয়দের কিছু লোক এটিকে একটি বড় ধরনের ষড়যন্ত্র বলে জানিয়েছে তবে বিস্তারিত বলতে নারাজ। বিস্তারিত আসছে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here