শ্রীমঙ্গলের রাজঘাটে ২৫ কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর উপহার

    0
    7

    মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাজঘাটে ২৫ কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর উপহার নাইন স্কুল প্রজেক্টের একটি স্কুল নির্মিত হচ্ছে। জানা গেছে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আধুনিক শিক্ষার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে আধুনিক শিক্ষা ব্যবস্থার সুযোগ করে দিতে সারাদেশে ৯ টি ‘সরকারি মাধ্যমিক স্কুল’ প্রতিষ্ঠা করা হচ্ছে, এর মধ্যে ১ টি স্কুল প্রতিষ্ঠিত হবে শ্রীমঙ্গলে।

    এ ব্যাপারে উপজেলা কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, প্রত্যন্ত রাজঘাট ইউনিয়নের প্রত্যন্ত বর্মাচরা চা বাগানের নির্মল-সবুজ প্রকৃতির বুকে গড়ে উঠবে এই প্রতিষ্ঠান। স্কুলটি নির্মাণে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ২৫ কোটি টাকা। ১১ জানুয়ারি ২০২১ তারিখে ৬ তলা বিশিষ্ট একাডেমিক ও প্রশাসনিক ভবনসহ স্কুলের চৌহদ্দি নির্ধারণ করা হয়েছে, শীঘ্রই উদ্বোধনের মাধ্যমে শুরু হবে স্কুলের নির্মাণকাজ ।

    তিনি আরও বলেন, শ্রীমঙ্গল উপজেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। শ্রীমঙ্গলের পিছিয়ে পড়া চা জনগোষ্ঠীর আধুনিক শিক্ষার সুব্যবস্থা করে দেওয়ার জন্য। ধন্যবাদ জানাই মাননীয় সংসদ সদস্য উপাধক্ষ্য ড. মো. আব্দুস শহীদ এম পি স্যারকে শ্রীমঙ্গলে স্কুলটি প্রতিষ্ঠায় জোরালো ভূমিকার জন্য।