Tuesday 15th of October 2019 07:22:32 AM
Tuesday 2nd of June 2015 12:26:22 AM

শ্রীমঙ্গলের মেয়রের অতর্কিত অভিযানে যানজটমুক্ত

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলের মেয়রের অতর্কিত অভিযানে যানজটমুক্ত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুনঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার পৌর মেয়র মহসিন মিয়া মধুর অতর্কিত অভিযানে শহরের চৌমুহনা চত্তরের ট্র্যাফিক জ্যাম নিমিষেই উধাও। পৌর শহরের চৌমুহনা চত্বর থেকে হবিগঞ্জ রোডে, ষ্টেশন রোড,কলেজ রোড এবং মৌলভীবাজার রোডের প্রবেশ দ্বারে লোকাল বাস,সিএনজি-মাইক্রো,মোটর বাইক,রিক্সা,ব্যাটারী চালিত রিক্সা ইত্যাদি ট্র্যাফিক আইন না মেনে যত্রতত্র পার্কিং করার ফলে ট্র্যাফিক জ্যাম লেগেই আছে।

অপরদিকে চৌমুহনা চত্বর থেকে প্রায় ১০০ ফুট দূরে মৌলভীবাজার রোডে একমাত্র সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়টি উপস্থিত। ওই বিদ্যালয়টির প্রবেশ দ্বারে একটি ফার্স্ট ফুডের দোকান থাকার কারনে এর উছিলায় মোটর বাইকসহ লোকাল বাস গুলো নিয়মিত পার্কিং এর ফলে একদিকে যেমন ছাত্রীদের স্কুলে যাতায়াতে বাঁধা হচ্ছে অন্যদিকে ঘণ্টায় ঘণ্টায় জ্যাম দেখা যাচ্ছে।

সোমবার দুপুরেও অন্যান্য দিনের মত যত্রতত্র পার্কিং করার ফলে ট্র্যাফিক জ্যাম লেগে যাই,ওই সময় পৌর মেয়র মহসিন মিয়া মধু তার নিজ গাড়ীতে করে রাস্থা অতিক্রমকালীন সময়ে মেয়রের চোখে ধরা পরে যায় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়টির সামনে লোকাল বাসসহ অন্যান্য ছোটবড় অনেক গাড়ীর ভীরের কারনে স্কুলের ছাত্রীদের বাইরে আসতে সমস্যা হচ্ছে।

তাৎক্ষনিক মেয়র মহসিন মিয়া গাড়ী থেকে নেমে ট্র্যাফিক পুলিশ কে ডেকে এনে তার হাত থেকে বেত নিয়ে এলোপাতারি সকল গাড়ীতে মারতে থাকে-অল্প সময়ের মধ্যেই স্কুলের সম্মুখ ভাগ খালি হয়ে যায়,অথচ ট্র্যাফিক বেচারা সারাদিন চেষ্টা করেও ওই জায়গাটি খালি রাখতে পারেনি।

আশপাশের ব্যাবসায়ী ও পথচারীরা আফসোস করে বলেন, এভাবে যদি আমাদের জনপ্রতিনিধিরা নিয়মিত জনগণের সমস্যার দিকে অকৃর্তিম নজর করতেন তাহলে আজ আর আমরা আইন ভঙ্গকারীদের দ্বারা প্রতিনিয়ত কষ্ট ভোগ করতে হত না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc