Thursday 15th of November 2018 02:02:04 AM
Sunday 7th of October 2018 10:27:53 AM

শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ীর লন্ডনে ইন্তেকাল

শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ীর লন্ডনে ইন্তেকাল

মিনহাজ তানভীরঃ গতকাল শনিবার (৬অক্টোবর২০১৮) শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী  বর্তমানে হবিগঞ্জ রোডস্থ ইউনাইটেড শপিং সেন্টার ও রাজ্জাক এন্ড কোং (পুর্বে মৌলভীবাজার রোডস্থ বিরতি মার্কেটে ছিল) এর স্বত্বাধিকারি আব্দুর রাজ্জাক (৭৫) লন্ডনের ক্যারিং ক্রস হাসপাতাল ইউকের স্থানীয় সময় বিকাল সাড়ে তিনটায় ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যু কালে তিনি ৩ ছেলে,নাতি নাত্নি ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মৃত্যুর খবরটি মরহুমের ছেলে  “হৃদয়ে শ্রীমঙ্গল” এর অর্থ সম্পাদক আব্দুর রকিব রাজুর সুত্রে নিশ্চিত করা হয়েছে।

মরহুমের ছেলে সাজুর  সুত্রে জানা গেছে আগামী বুধবার বাংলাদেশের উদ্যেশ্যে বিমান যোগে বাংলাদেশে আসবেন বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে মরহুমের মৃতদেহ বহনকারী বিমান সিলেট ওসমানী বিমান বন্দরে ল্যান্ড করবেন পরে সেখান থেকে লাশ শ্রীমঙ্গলে আনা হবে। প্রথম জানাযা শ্রীমঙ্গল জামে মসজিদে হবে এবং দ্বিতীয় জানাজা মৌলভীবাজারের রাজনগর উপজেলার মহলালে অনুষ্ঠিত হবে। তবে জানাজার নামাজের সময়সূচি সংক্রান্ত কিছু এখনো জানা যায়নি।

উল্লেখ্য,আব্দুর রকিব রাজুর পিতার মৃত্যুতে “হৃদয়ে শ্রীমঙ্গল” এর সকল সদস্যরা শোকাহত এবং মরহুমের আত্মার পরকালিন শান্তি কামনা করে সকল সদস্যরা মরহুমের পরিবারের সকলকে  ধৈর্য  ধারণ ধরে মহান আল্লাহর শান্তি কামনার অনুরোধ করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc