শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যক্তিত্ব আবু সিদ্দিক মুহাম্মদ মুসার জানাজা সোমবার বা’দ জোহর

0
46
শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যক্তিত্ব আবু সিদ্দিক মুহাম্মদ মুসার জানাজা সোমবার বা’দ জোহর

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সভাপতি এবং টি হ্যাভেন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আবু সিদ্দিক মুহাম্মদ মুসা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (১৯ সেপ্টেম্বর ২০২১) বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এর আগে গত ১২ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আবু সিদ্দিক মুহাম্মদ মুসার মৃত্যুতে শ্রীমঙ্গলে শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর মৃত্যুতে আবেগঘন স্মৃতিচারণ করেন। আবু সিদ্দিক মুহাম্মদ মুসা দীর্ঘদিন ধরে শ্রীমঙ্গলের বিভিন্ন জনকল্যাণমূলক সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। তিনি স্ত্রী, দুই কন্যা, এক ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি শ্রীমঙ্গল-মৌলভীবাজারের পর্যটন উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবসহ অন্যান্য সাংবাদিক সংগঠন,পর্যটন সেবা সংস্থা এবং ট্যুরগাইড, ট্যুর অপারেটর কমিউনিটি অফ মৌলভীবাজার, হোটেল রিসোর্ট মালিক সমিতির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে।

জানা গেছে, আবু সিদ্দিক মুহাম্মদ মুসার নামাজে জানাযা আজ সোমবার (২০ সেপ্টেম্বর) বাদ জোহর শ্রীমঙ্গল থানা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এর আগে সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য তার কফিন শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে রাখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here