Saturday 26th of September 2020 01:29:57 AM
Tuesday 13th of October 2015 08:39:46 PM

শ্রীমঙ্গলের ওসি মাহবুবুর রহমানকে অভিনন্দন

নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলের ওসি মাহবুবুর রহমানকে অভিনন্দন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩অক্টোবরঃ আইনের শাসন প্রতিষ্ঠার গতিকে জোরদার,বিভিন্ন অপরাধ দমনে পুলিশ প্রশাসনের প্রতি সাধারণ জনগনের বিশ্বাসকে আরও শক্তিশালী করেছে সিলেট বিয়ানিবাজারের কৃতি সন্তান মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার বর্তমান অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ  মাহবুবুর রহমান। সম্প্রতি তিনি প্রথমে মৌলভীবাজার জেলা পরে  সিলেট বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন।সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হওয়ায় এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপ শ্রীমঙ্গলের নেতৃবৃন্দ ও আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকমের (www.amarsylhet24.com) সম্পাদক মণ্ডলী ও সাংবাদিকদের পক্ষ থেকে ওসি মোঃ  মাহবুবুর রহমানকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এক বার্তায় ওসি মাহবুবুর রহমানের আরও সফলতা কামনা করে এর ধারাবাহিকতা রক্ষার চেষ্টা চালিয়ে যাওয়ার প্রতি যত্নবান হতে আহ্বান জানানো হয়।

অভিনন্দন কারীরা হলেন- আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম এর প্রধান সম্পাদক-আনিছুল ইসলাম আশরাফী,নির্বাহী সম্পাদক- ফখরুল ইসলাম চৌধুরী,সহকারী সম্পাদক- মুনসুর আহমেদ,আব্দুল মজিদ,মকবুল হাসান ইমরান,আবুল কালাম আজাদ সোহাগ, জহিরুল ইসলাম সোহেল প্রমূখ।

 উল্লেখ্য-সোমবার সকাল ১০ টায় সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজানুর রহমান পিপিএম আনুষ্ঠানিকভাবে ওসি মোঃ  মাহবুবুর রহমানের হাতে  সম্মাননা সনদ  তুলে দেন। মাহবুবুর রহমান গত ২৭ জুলাই শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। তিনি যোগদানের পর চোর, ডাকাত, সন্ত্রাসী মাদক বিক্রেতাদের বিরুদ্ধে  অভিযানে নামেন। গত ২ মাসে পুলিশের বিশেষ অভিযানে চিহ্নিত ৪৮ ডাকাত, ৩১ চোর ও ২৪ মাদক বিক্রেতা, ওয়ারেন্টভূক্ত ২০৮, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ১৪, খুনের রহস্য উদঘাটন ও খুনীসহ ৫ জন, নিয়মিত মামলায় ১২৪, পাইপগানসহ ৩জন, দুই অপহৃতা উদ্ধারসহ অপহরনকারীদ্বয় গ্রেফতার হয়। এছাড়া গত ২ মাসে রাতের বেলা পুলিশের নিয়মিত টহল বাড়ায় কমেছে ছিনতাই ও ছিন্নমূল অপরাধীদের দৌরাত্ম্যও। অভিযান চলে অসামাজিক কার্য়কলাপের বিরুদ্ধে। আটক করা হয় প্রচুর নম্বরবিহীন অবৈধ মোটরযান, ব্যাটারী চালিত অটোরিক্সা ও ইজিবাইক। মোটরযান আইনে মামলা রুজু হয় প্রায় ৬শ’টি। এ ছাড়াও  সামাজিক যোগাযোগের মাধ্যমে  এলাকায় মাইকিং করে বাসা বাড়ীর নিরাপত্তায় করনীয় প্রসঙ্গে সতর্কবার্তা ও অপরাধ- অপরাধীদের তথ্য দিতে নোটিশ জারী করা হয় যা জনস্বার্থে খুবই ফলদায়ক।

তিনি  সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার আকাখাজনা গ্রামের মরহুম ইন্তাজ আলীর সন্তান মাহবুবুর রহমান জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যানে এমএসসি সম্পন্ন করে ১৯৯৮ সালে উপ-পরিদর্শক (সাব-ইন্সেপেক্টর) হিসেবে পুলিশে যোগদান করেন। উপ-পরিদর্শক পদে তিনি মৌলভীবাজার, সুনামগঞ্জ, বি-বাড়িয়া, জেলার বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেন। ২০১০ সালের ১৫ সেপ্টেম্বর পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি লাভ করে সিলেট মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন। ২০১০ সালের আক্টোবর মাসে তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যোগদান করেন । মিশন থেকে ফিরে এসে তিনি সিলেট বিভাগের বিভিন্ন থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে দায়িত্ব পালন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc