Thursday 22nd of August 2019 12:04:56 AM
Wednesday 6th of March 2019 04:33:56 PM

শ্রীমঙ্গলকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবোঃরনধীর কুমার দেব

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবোঃরনধীর কুমার দেব

সাদিক আহমদ,নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রনধীর কুমার দেবের নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয় ০৫/০৩/২০১৯ইং মঙ্গলবার বিকালে শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে।

উপজেলার ৫নং কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গসংগঠনগুলোর আয়োজনে উক্ত কর্মীসভায় স্থানীয় আওয়ামীলীগের প্রবীণ ও নবীন নেতৃবৃন্দসহ সাধারণ নাগরিকবৃন্দও উপস্থিত ছিলেন যা একপর্জায়ে জনসভায় রুপান্তরিত হয়।

উক্ত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ আব্দুস সালাম,প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুনসুরুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব ও বর্তমান চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল।
উপস্থিত ছিলেন উপজেলা শাখার সহ-সভাপতি সমশের খান, উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন,জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফজলুর রহমান ফজলু ও জেলা শ্রমিক লীগের সহসভাপতি শেখ উপরু মিয়া, বাংলাদেশ ছাত্রলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রাহিদ,উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক কদর আলী, আওয়ামীলীগ নেতা আলহাজ্জ  আব্দুল তোহায়িদ আকাশ, শ্রীমঙ্গল সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি  সাইদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সালেহ আহমদ প্রমুখ ।
এছাড়া আরোও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের  নেতৃবৃন্দসহ স্থানীয় ভোটার বৃন্দ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ করা হয়।
বর্তমান চেয়ারম্যান ও আসন্ন উপজেলা নির্বাচনে নৌকার কাণ্ডারি  রনধীর কুমার দেব তার নির্বাচনী বক্তব্যে বলেন, “আমাকে যদি আবারো আপনারা ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন তাহলে শ্রীমঙ্গল উপজেলাকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত উপজেলা হিসেবে গঠন করতে সর্বাত্তক চেষ্টা অব্যাহত রাখবো। তিনি আরও বলেন ” মাননীয় প্রধানমন্ত্রীর পরিকল্পনা গ্রামকে শহরে রুপান্তর করার স্বপ্ন বাস্তবায়নে আমি সার্বিক ভাবে কাজ করে যাবো।”
উল্লেখ্য,শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে।নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন,ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন নির্বাচন করছেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc