Wednesday 30th of September 2020 05:55:49 AM
Monday 21st of December 2015 01:02:48 PM

শ্রমিক কল্যাণ সিলেট মহানগরীর বৈঠকে শাহজাহান আলীর মুক্তি দাবী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রমিক কল্যাণ সিলেট মহানগরীর বৈঠকে শাহজাহান আলীর মুক্তি দাবী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ডিসেম্বর: বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী বিশিষ্ট শ্রমিক নেতা মো: ফখরুল ইসলাম বলেছেন, বার্ষিক ছুটিতে সন্তানদেরকে নিয়ে গ্রামের বাড়ীতে থাকাকালীন সময়ে বাকশালী সরকারের পালিত পুলিশ বাহিনী অন্যায়ভাবে গ্রেফতারকৃত শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরীর সভাপতি মো: শাহজাহান আলীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দিতে হবে। তার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে নিতে হবে। শ্রমিক নেতাকে শ্রমিক জনতার মধ্যে ফিরিয়ে দিতে হবে। অন্যথায় সকল শ্রমিক জনতা আন্দোলনের মাধ্যমে তাদের প্রিয় নেতাকে জালিমের কারাগার থেকে মুক্ত করে নিয়ে আসবে ইনশাআল্লাহ।

তিনি গতকাল রোববার সিলেট মহানগরীর বিশেষ নির্বাহী বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। শাখার ভারপ্রাপ্ত সভাপতি ফারুকুজ্জামান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জামিল আহমদ রাজুর পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখার সাবেক সভাপতি মাওলানা সোহেল আহমদ, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মনিম, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান, কফিল উদ্দিন আলমগীর, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক শাহীন, কোষাধ্যক্ষ আক্কাছ আলী, প্রচার সম্পাদক বদরুজ্জামান, আফজালুর রহমান, রাশেদ আহমদ চৌধুরী ও মাওলানা আব্দুল বাছেত মিলন।

বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা সোহেল আহমদ বলেন, বর্তমান বাকশালী সরকার এই দেশে ইসলামী আন্দোলন ও শ্রম আন্দোলনকে ধ্বংস করার জন্য উঠে-পড়ে লেগেছে। শ্রমিকদেরকে তাদের ন্যায্য অধিকার থেকে বি ত করে রাখছে। নিজেদের ক্ষমতা অক্ষত রাখার জন্য দেশের শ্রমিক নেতাদেরকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করে রাখছে। তারই ধারাবাহিকতায় শ্রমিক নেতা শাহজাহান আলীকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। বৈঠকে শ্রমিক নেতা শাহজাহান আলীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অনতিবিলম্বে তাকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জোর দাবী জানান।

উল্লেখ্য, শাহজাহান আলী সিলেট মহানগরীর রাজনীতিতে সক্রিয় থাকলেও নিজের এলাকার রাজনীতিতে জড়িত নয়। তাকে এলাকার একটি মিথ্যা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী দেখিয়ে গ্রেফতার একটি গণতান্ত্রিক দেশে ন্যায় বিচার পরিপন্থী।প্রেস বিজ্ঞপ্তি

  


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc