Sunday 27th of September 2020 10:49:45 PM
Friday 15th of January 2016 09:23:08 PM

শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেটের সাবেক নেতার কারামুক্তি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেটের সাবেক নেতার কারামুক্তি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জানুয়ারীঃ একটি গণতান্ত্রিক ও মুসলিম দেশ হিসেবে বাংলাদেশের শ্রম আন্দোলন ও ইসলামী আন্দোলনকে কখনও কোন গোষ্ঠী দমিয়ে রাখতে পারে নাই এবং পারবেও না ইনশাআল¬াহ। স্বাধীন দেশের জনগণ তাদেও স্বাধিনতাকে কখনই কোন অগণতান্ত্রিক গোষ্ঠির কাছে হাতে তুলে দিতে পারে না। শ্রমজীবি মানুষের দেশ আমাদের বাংলাদেশ, শ্রমিকরা এদেশকে তিলে তিলে নিজের রক্ত, ঘাম, পরিশ্রম ও জীবন দিয়ে সোনার দেশ হিসেবে পৃথিবীর মানচিত্রে গড়ে তুলেছে। তাই শ্রমিক ও ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে জেল, জুলুম, নির্যাতন ও হত্যা করে এদেশ থেকে ইসলামী আন্দোলন ও শ্রম আন্দোলনকে বন্ধ করা যাবে না।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরীর সাবেক সভাপতি ও শ্রমিক নেতা মাওলানা সোহেল আহমদ গতকাল বৃহস্পতিবার মহানগরীর সভাপতির কারামুক্তি উপলক্ষে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন।

শাখার সভাপতি মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জামিল আহমদ রাজুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখার সহ-সভাপতি ফারুকুজ্জামান খান, আব্দুল¬াহ আল মুনিম, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান, কফিল উদ্দিন আলমগীর, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক শাহীন, কোষাধ্যক্ষ আক্কাছ আলী, নির্বাহী সদস্য এটিএম খছরুজ্জামান, ইয়াছিন খান, আফজালুর রহমান ও প্রচার সম্পাদক বদরুজ্জামান। প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc