Sunday 19th of August 2018 01:45:32 PM
Wednesday 23rd of May 2018 12:00:56 PM

শেখ হাসিনা বিশ্ব শান্তির দিশারি:ফ্রান্স আওয়ামীলীগ


প্রবাস, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শেখ হাসিনা বিশ্ব শান্তির দিশারি:ফ্রান্স আওয়ামীলীগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২3মে,প্যারিস,ফ্রান্স: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, নিষ্ঠা, রাজনৈতিক দৃঢ়তা, গণতন্ত্র, শান্তি, সম্প্রীতি ও বিশ্বভ্রাতৃত্বের অনন্য রূপকার আর মানব কল্যাণে নিবেদিতপ্রাণ হিসাবে বিশ্বে আজ তিনি প্রশংসিত হয়েছেন।   শেখ হাসিনার জন্যে বাংলাদেশ এখন মহাকাশে ঘুরছে , আগামী নির্বাচনে প্রবাস থেকে  ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশে বিদেশে নৌকার জোয়ার উঠিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনলে , তবেই বাংলাদেশ পৃথিবীর মধ্যে পরাশক্তি দেশে পরিনিত হবে বলে জানিয়েছেন ফ্রান্স আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বক্তারা।

গত মঙ্গলবার  বিপুল সংখ্যক ফ্রান্স আওয়ামী লীগের নেতা কর্মীদের উপস্থিতিতে প্যারিসের ক্যাথসীমায় সোনার বাংলা রেস্টুরেন্টে ফ্রান্স আওয়ামীলীগ সমন্বয় কমিটির উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্স আওয়ামীলীগ এর সমন্বয় কমিটির প্রধান সোনাম উদ্দিন খালিক এর সভাপতিত্বে হাসান সিরাজ এর পরিচালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সহসভাপতি আব্দুল্লাহ আল বাকি ,প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলী।
এসময় আলোচনায় অংশগ্রহণ করেন সালেহ আহমদ চৌধুরী ,জহিরুল হক ,আশরাফুল ইসলাম ,জসিম উদ্দিন ফারুক ,নুরুল আবেদীন ,আকিল ইব্রাহিম ,শরফ উদ্দিন স্বপন ,মাহবুবুল হক কয়েছ ,জাহাঙ্গীর আলম ,মনমোহন দে ,শায়েখ ইবনে হোসেন ,আজিজুর রহমান ,রুহেল আহমদ সোহেল ,প্রজেস চক্রবর্তী ,জিল্লুর রহমান ,হাবিবুর রহমান ,ফরিদ আহমদ ,ফয়সল আহমদ ,আলফু মিয়া সহ ফ্রান্স আওয়ামী লীগ এর নেতারা।
এসময় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জন্য বাংলাদেশ আজ বিশ্বের বুকে আলাদা আসনে অধিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার মনজুড়ে আছে দুখী মানুষের প্রতি সহানুভূতি ও সহমর্মী হৃদয়ের আবেদন। তিনি দেশের পরিপ্রেক্ষিত ছেড়ে অগ্রসর হয়েছেন বিশ্ব শান্তির আঙিনায়। তাঁর সরকারের সাফল্যও বিস্তর। কারণ সরকারের সাফল্য নির্ভর করে শক্তিশালী নেতৃত্বের ওপর এবং সেটি শেখ হাসিনা প্রমান করেছেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com