Thursday 1st of October 2020 07:49:59 PM
Friday 14th of February 2014 03:03:29 PM

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র এখনো চলছেঃশিল্পমন্ত্রী

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র এখনো চলছেঃশিল্পমন্ত্রী

আমারসিলেট24ডটকম,১৪ফেব্রুয়ারীঃ উপজেলা নির্বাচনে বিএনপির অংশ নেয়াকে ষড়যন্ত্রের নতুন কৌশল বলে মনে করছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি দেউলিয়া হয়ে গেছে। তারা এখন উপজেলা নির্বাচনে অংশ নিয়ে নতুন কোনো ষড়যন্ত্রের ছক আঁকছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় মুক্তিযুদ্ধ জাদুঘরে সাংবাদিক সেলিম রেজা রচিত ২১ আগস্টের ট্র্যাজেডি, রক্তাক্ত বাংলাদেশ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী আমু আরও বলেন, ২১ আগস্ট বিএনপি-জামায়াত গ্রেনেড হামলার মাধ্যেমে শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার মধ্য দিয়ে দেশকে দ্বিতীয় পাকিস্তান বানাতে চেয়েছিল। সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী মজিবুল হক চুন্নু। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। তার তৎপরতার কারণে দেশের মানুষ এখন খেয়ে-পরে বাঁচছে। শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র এখনো চলছে। যারা রাজনৈতিকভাবে পর্যুদস্ত, উপেক্ষিত তারা এ ষড়যন্ত্র করছে বলে আশঙ্কা করছি বললেন।
সাংবিধানিক সংকট সৃষ্টির মাধ্যমে গণতন্ত্রকে ব্যাহত করার জন্য বিএনপি-জামায়াত উঠেপড়ে লেগেছে। তারা সব সময় হত্যা, সন্ত্রাস এবং নাশকতার মাধ্যমে দেশকে ধ্বংস করতে চায়। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের নামে জ্বালাও-পোড়াও করে বিএনপি মানুষ মারলো। বাসে আগুন দিলো। পেট্রলবোমা নিক্ষেপ করলো। তারা জাতীয় নির্বাচনে অংশ নিলো না। এখন তারা উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে। তাদের এখন কৈফিয়ত দিতে হবে। যারা ৫ জানুয়ারির নির্বাচনের আগে ও পরে মানুষ হত্যা করেছে তাদের স্থান বাংলাদেশে নেই বলেও হুঁশিয়ারি দেন তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc