শেকড়সন্ধানী গবেষক সৈয়দ মোস্তফা কামালের মৃত্যুতে শোক

    0
    3

    আমারসিলেট24ডটকম,২১ডিসেম্বর,হোসাইন চৌধুরীবিশিষ্ট লেখক-গবেষক সৈয়দ মোস্তফা কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন চাঁনপুর গ্রামের ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন গোল্ডেন উইং স্পোটিং ক্লাবের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ শোকবার্তায় বলেন, মোস্তফা কামাল ছিলেন সিলেট বিভাগের একজন শেকড় সন্ধানী গবেষক। তার মৃত্যুতে সিলেটের সাহিত্যাঙ্গনে যে ক্ষতি সাধিত হয়েছে তা অপূরণীয়। ক্লাব নেতৃবৃন্দ শোকবার্তায় তারা মরহুম সৈয়দ মোস্তফা কামালের আত্মার মাগফেরাত কামনা করেন এবং আল্লাহতায়ালার যেন শোকাহত পরিবারবর্গকে ধর্যধারনের তৌফিক দান করেন।

    শোক প্রকাশ নেতৃবৃন্দরা হলেন, গোল্ডেন উইং সমাজ কল্যান সংস্থার সভাপতি শাহীন আহমেদ, গাল্ডেন উইং স্পোর্টিং ক্লাবের সভাপতি এইচ.এম দেলোয়ার, সহ সভাপতি কামাল আহমেদ, সাধারণ সম্পাদক টিপুজ্জামান, আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক শহীদ আহমদ, অর্থ সম্পাদক আলী আহসান সোহেল, ক্রীড়া সম্পাদক রুহেল আহমদ, ক্লাবের সদস্য জাহেদ আহমদ, লায়েক আহমদ, মওদুধ আহমদ, আক্তার হোসেন, মামুন আহমদ, ছালেহ আহমদ, ইমরান আহমদ, আইনুল আহমদ, ছাইফুল হোসেন, নাজির হোসেন, নাজমুল হোসেন, জুবায়ের আহমদ, নুরুজ্জামান, মুহিবুর রহমান, জাবেদ আহমদ, মহিউদ্দিন, আখমল হোসেন, শাকিল আহমদ, রবিউল প্রমুখ।

    উল্লেখ্য, বিশিষ্ট সাহিত্যিক, সিলেট বিষয়ক লেখক ও  গবেষক সৈয়দ মোস্তফা কামাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর শাহজালাল উপশহরস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।মরহুমের জানাজার নামাজ আজ বাদ জোহর হযরত শাহজালাল (রাঃ) দরগা মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পরে তাকে দরগা সংলগ্ন গোরস্তানে দাফন করা হয়েছে।বহুমুখী প্রতিভার অধিকারী সৈয়দ মোস্তফা কামাল বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।গত কয়েক দিন ধরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এ অবস্থায়  শুক্রবার রাত সাড়ে ১০টায় তার ইন্তেকাল  হয়।

     এদিকে আম্বরখানাস্থ জুনেদ এন্টাপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ ও অনুরুপ এক বিবৃতিতে বিএনপি নেতা এড. কামাল হোসাইনের মাতার মৃত্যুতে শোক প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here