Friday 30th of October 2020 07:37:29 AM
Thursday 30th of April 2015 02:10:45 AM

শুধু শিক্ষা উপকরন উন্নিত করন হলে চলবে না শিক্ষার মানোন্নয়নে দেশ সেরা হতে হবেঃএমপি আফিল উদ্দিন

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শুধু শিক্ষা উপকরন উন্নিত করন হলে চলবে না শিক্ষার মানোন্নয়নে দেশ সেরা হতে হবেঃএমপি আফিল উদ্দিন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০এপ্রিলঃ সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, শুধু শিক্ষা উপকরন উন্নিতকরন হলে চলবে না, একই সাথে শিক্ষার মানোন্নয়নে শার্শাকে দেশ সেরা করতে সকল ধরনের পদক্ষেপ নিতে হবে। আমরা চাই শুধু শিক্ষা নয়, সু-শিক্ষার উন্নয়ন দেশের অনুকরনীয় হয়ে থাকবে শার্শা। আমরা শিক্ষায় দেশ সেরা একবার হয়েছি। এতে থেমে থাকলে চলবে না, এটা বারবার ছিনিয়ে আনতে হবে। আর এটা করতে যা কিছু সহযোগীতা দরকার সরকারের পাশাপাশি আমার পক্ষ থেকে করা হবে। গতকাল শার্শার নাভারন পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ আব্দুর রব’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, রের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেসমিন আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

এ সময় ১৫টি প্রাথমিক বিদ্যালয়, একটি মাদ্রাসা ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে ল্যাপটপ ও ডেক্সটপ এবং ১৫টি প্রাথমিক বিদ্যালয়, একটি মাদ্রাসায় বে বিতরন করেন করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc