Thursday 15th of November 2018 02:10:34 AM
Monday 1st of October 2018 05:30:08 PM

শুটিং শেষ,বৃহস্পতিবার বিটিভিতে “ইচ্ছাশক্তি”

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শুটিং শেষ,বৃহস্পতিবার বিটিভিতে “ইচ্ছাশক্তি”

অন্তুর জানার কৌতূহল প্রবল। পৃথিবীর সব রহস্য যেন তাকে হাতবাড়িয়ে ডাকে। এদিকে বিজ্ঞানী চাচা অন্যদিকে পর্যটক মামা অন্তুকে নানা বিষয়ে নতুন নতুন জ্ঞান দিয়ে পৃথিবী সম্পর্কে তার কৌতূহল বাড়িয়ে তোলে বহুগুণে। আমাদের দেশের পর্যটনশিল্পকে বিশ্বমানের করার জন্য ভিন্নধারার উদ্যোগ যেমন অন্তু জানে তেমনি গানিতিক সমস্যাগুলোর সহজ সমাধান কৌশলও তার জানা। নিজের ইচ্ছাশক্তি থাকলে যে কোন কাজকে সহজে আয়ত্ব করা যায় এমন গল্প নিয়ে শিশু-তোষ নাটক ইচ্ছাশক্তি।

নাট্য নির্মাতা রাহুল রাজের রচনা ও নির্দেশনায় দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল কাব্য বিলাস নাট্য গোষ্ঠী সম্প্রতি বাংলাদেশ টেলিভিশনে ইচ্ছাশক্তি নাটকের চিত্রায়ণ শেষ করেছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল ৯টায় বাংলাদেশ টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর দলীয় নেতা মুসা আহমেদ জানান, এবার নাটকটি দলের সবার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। একই নাটকের মধ্যে বিজ্ঞাণ, দেশ প্রেম, ও পর্যটন শিল্পকে ভিন্নভাবে তুলে ধরা হয়েছে। এই নাটকে এক ভাবুক ও কৌতূহলী চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী রিফাত। অন্যদিকে বিজ্ঞানী চরিত্রে দেখা যাবে পরিচালক রাহুল রাজকে। সেই সাথে পর্যটক চরিত্রে থাকছে নাইম ইসলাম। নাটকটি তৈরিতে আমাদের হাতে সময় ছিল খুব কম। তারপরেও আশা-রাখি বরাবরের মত এবারও দর্শকেরা ভিন্নধারার বিনোদন পাবে।

নাটকটি অন্যান্য চরিত্রে অভিনয় করেছে সজীব, চাঁদনী, অন্তু, রাসেল, মেহেদি, আশরাফ, শৈলীসহ আরো অনেকে।

প্রসঙ্গত, প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয় গান এই শ্লোগানে ২০০৬ সালে রাজধানীর কাওলায় দলটি আত্মপ্রকাশ করে। এই এক যুগে জাতীয় ও আন্তর্জাতিকভাবে ৮০টি নাটকের ৫১২ টি মঞ্চায়ন করে দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে।প্রেস বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc