Wednesday 19th of December 2018 02:07:40 AM
Wednesday 28th of November 2018 04:30:44 PM

শুক্রবারে সুনামগঞ্জ টেকেরঘাটে প্রচারিত হবে ইত্যাদি

বিনোদন, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শুক্রবারে সুনামগঞ্জ টেকেরঘাটে প্রচারিত হবে ইত্যাদি

বিনোদন ডেস্কঃ বাংলাদেশের সবচেয়ে বেশী জনপ্রিয় ও বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে প্রাকৃতিক রূপবৈচিত্র্যের অপূর্ব লীলাভূমি সুনামগঞ্জ জেলার দুর্গম অঞ্চল সীমান্ত ঘেঁষা তাহেরপুর উপজেলার টেকেরঘাটে। হাওড়, বাঁওড়, পাহাড়, টিলা, ঝর্না, নদী, খনিজ সম্পদ এবং দিগন্ত বিস্তৃত ফসলি মাঠ প্রান্তর-সব মিলিয়ে সুনামগঞ্জের এই অঞ্চলের সৌন্দর্য যেন প্রকৃতির শৈল্পিক হাতে সজ্জিত।

সুনামগঞ্জের লোক সংস্কৃতি আমাদের লোক সম্পদ। এ মাটিতেই জন্মগ্রহণ করেছেন সংগীত সাধক হাছন রাজা, রাধারমণ দত্ত, দুর্বিন শাহ, আরকুম শাহ, শীতালং শাহ, শাহ আবদুল করিমসহ আরো অনেকে।ঢাকা থেকে সিলেট-সুনামগঞ্জ-তাহেরপুর হয়ে প্রায় ৪ ঘন্টা নৌপথে টাঙ্গুয়ার হাওড় ও পাতলাই নদী পাড়ি দিয়ে ইত্যাদির বিশাল টিম নিয়ে বৈচিত্র্যের খোঁজে আমরা গিয়েছিলাম মেঘালয় সীমান্তবর্তী এই টেকেরঘাটে।
এত দুর্গম অঞ্চলে অনুষ্ঠান হওয়া সত্ত্বেও অনুষ্ঠানস্থলে প্রায় লক্ষাধিক দর্শক সমাগম হয়েছিল। সিলেট, বিশ্বনাথ, বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জ, বালাগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে মটর সাইকেল এবং নৌকায় করে হাজার হাজার দর্শক অনুষ্ঠানস্থলে এসেছেন। কারণ অত্র অঞ্চলের প্রধান বাহনই হচ্ছে মোটর সাইকেল এবং নদীপথে নৌকা। আশেপাশের পাহাড় এবং টিলাগুলো দর্শকে পরিপূর্ণ হওয়ায় কিছু কিছু স্থানের দৃশ্য দেখে মনে হচ্ছিল যেন মানুষের পাহাড় তৈরি করা হয়েছে।
আগামী ৩০ নভেম্বর, শুক্রবার, রাত ০৮টার বাংলা সংবাদের পর অনুষ্ঠানটি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।
বরাবরের মতোই ইত্যাদি রচনা,পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।ইত্যাদি নির্মাণ করেছেন ফাগুন অডিও ভিশন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc