Tuesday 20th of November 2018 08:28:44 PM
Saturday 5th of May 2018 10:36:56 AM

শিশু সন্তানকে নিয়ে ওমরাহ্‌ পালন করলেন মুশফিকুর রহিম

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শিশু সন্তানকে নিয়ে ওমরাহ্‌ পালন করলেন মুশফিকুর রহিম

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মে,ডেস্ক নিউজঃ  তিন মাসের  ছেলে শিশু সন্তানকে নিয়েই পবিত্র ওমরাহ্‌ পালন করলেন মুশফিকুর রহিম। বৃহস্পতিবার (৩ মে) রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে একটি ছবি পোস্ট করেছেন মুশফিক নিজেই।

চলতি বছরের ৫ ফেব্রুয়ারি বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম ও জান্নাতুল কিয়াফাত মন্ডির ঘর আলো করে জন্ম নেয় মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান।

ছবিতে দেখা যায়, এই মায়ানকে কোলে নিয়েই কাবা শরীফের সামনে দাঁড়িয়ে রয়েছেন মুশফিক। ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আলহামদুলিল্লাহ।’

সামনেই আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ রয়েছে বাংলাদেশের। কিছুদিন আগেই শেষ হলো ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ও বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। টানা খেলার পর বর্তমানে বিশ্রামে রয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। এরই ফাঁকে ছোট্ট মায়ানকে নিয়ে পবিত্র মক্কা নগরীতে চলে গেছেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিক। সঙ্গে স্ত্রী মন্ডিও রয়েছেন।

আফগানিস্তান সিরিজের জন্য কিছুদিনের মধ্যেই জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হবে। পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরে ক্যাম্পে যোগ দেবেন মুশফিক।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc