শিশু পর্ণোগ্রাফি অপরাধে গ্রেফতারের পর ডেভিডের

    0
    6

    আমারসিলেট24ডটকম,০৪মার্চঃ ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের একজন সিনিয়র উপদেষ্টা পদত্যাগ করেছেন। সন্দেহজনক শিশু পর্ণোগ্রাফি অপরাধে গ্রেফতার হওয়ার পর তিনি পদত্যাগ করেন। সোমবার ডাউনিং স্ট্রীট এ কথা জানায়।গত মাসে জাতীয় অপরাধ সংস্থার কর্মকর্তারা প্যাট্রিক রক (৬২)কে গ্রেফতার করেন।ডাউনিং স্ট্রীট মুখপাত্র জানান, ‘গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিশু পর্ণোগ্রাফি সংক্রান্ত অপরাধের বিষয় ডাউনিং স্ট্রীটকে প্রথমে অবহিত করা হয়।’ডাউনিং স্ট্রীট তাৎক্ষণিকভাবে বিষয়টি জাতীয় অপরাধ সংস্থাকে জানায়।
    ডাউনিং স্ট্রীট জাতীয় অপরাধ সংস্থাকে বিষয়টি জানানোর কয়েক ঘণ্টা পর গত ১৩ ফেব্রুয়ারি ভোরে প্যাট্রিক রককে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।
    তিনি আরো জানান, প্রধানমন্ত্রীকে তাৎক্ষণিকভাবে বিষয়টি বিস্তারিত জানানো হয়।মামলাটি তদন্তাধীন থাকায় এ ব্যাপারে কোনো মন্তব্য না করলেও প্রধানমন্ত্রী বলেন, শিশু পর্ণোগ্রাফির সাথে কোনো ব্যক্তি জড়িত থাকলে তাকে অবশ্যই আইনের কাঠগড়ায় দাঁড় করানো হবে। এক্ষেত্রে তিনি যত ক্ষমতাধর ব্যক্তিই হন না কেন, তিনি রেহাই পাবেন না।
    উল্লেখ্য, রক দীর্ঘ ৩০ বছর ধরে রক্ষণশীল দলের একজন উপদেষ্টা ছিলেন।ক্যামেরনের এক বন্ধু ডেইলী মেইলকে বলেন, এ ঘটনায় প্রধানমন্ত্রী “অত্যন্ত ব্যথিত”।বাসস,

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here