Friday 25th of September 2020 09:34:07 AM
Sunday 3rd of November 2013 11:44:26 PM

শিশুদের মন ভাঙবেন নাঃ প্রধানমন্ত্রী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শিশুদের মন ভাঙবেন নাঃ প্রধানমন্ত্রী

আমার সিলেট  24 ডটকম,০৩নভেম্বরঃ বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনি দেশের মানুষের কোনো সমস্যার সমাধান করতে পারেন নি। ৪ নভেম্বর ২১ লক্ষ ছাত্রছাত্রী জুনিয়র স্কুল সার্টিফেকেট পরীক্ষা দিবে। আপনি হরতাল প্রত্যাহার করুন। জাতির কাছে প্রতিজ্ঞা করুন আর হরতাল দিবেন না। আজ রবিবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জেল হত্যা দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
এতে সভাপতিত্ব করছেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। সমাবেশে উপস্থিত ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম, মোহাম্মদ নাসিম, মতিয়া চৌধুরী, নূহ উল আলম লেনিন, আমির হোসেন আমু, সুরঞ্জিত সেনগুপ্ত, জাহাঙ্গীর কবির নানক, খালেদ মাহমুদ চৌধুরীসহ মন্ত্রিসভার সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, আপনার সঙ্গে আলোচনা হবে। আলোচনার পথ খোলা আছে। কিন্তু ওয়াদা করতে হবে আর হরতাল দেবেন না। হরতাল প্রত্যাহার করে জেএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা দেয়ার সুযোগ করে দিন। শিশুদের মন ভাঙবেন না।
জনসভায় বক্তব্যের শুরুতে জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এসময় ১৯৭৫ সালের বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের কথা স্মরণ করেন তিনি। এসময় অভিযোগ করেন তিনি, জিয়া ৭৫ ও ৩ নভেম্বরের খুনীদের পুরস্কৃত করেছিল। যুদ্ধাপরাধীদের রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করেছিল জিয়াউর রহমান জিয়া। আর এখন খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের মুক্ত করতে চাইছেন। ২০০৮ সালে সরকার গঠন করে আমরা যুদ্ধাপরাধীদের বিচার শুরু করি। আজকেও দুজনের রায় হয়েছে। অথচ বিরোধী দলীয় নেত্রী সোহরাওয়ার্দী উদ্যানের দাঁড়িয়ে বলেছেন, ক্ষমতায় গেলে তিনি সকল যুদ্ধাপরাধীদের মুক্ত করে দেবেন।
নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, মানুষের জানমাল রক্ষায় দেশের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সন্ত্রাস নির্মূল কমিটি গঠন করতে হবে। যাতে মানুষের জানমালের কোনো ক্ষতি না হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc