Friday 30th of October 2020 07:02:56 PM
Thursday 28th of January 2016 10:40:58 PM

শিক্ষিত তরুণ যুবকরাই সমাজ বদলাতে পারেঃআলমগীর কবির

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শিক্ষিত তরুণ যুবকরাই সমাজ বদলাতে পারেঃআলমগীর কবির

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮জানুয়ারীঃ কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষিত তরুণ যুবকরাই সমাজ ও পরিবার বদলাতে পারে। তিনি বলেন শিক্ষা ক্ষেত্রে পিছিয়ে পড়া কোম্পানীগঞ্জের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে দলমতের ঊর্ধে উঠে সকলকে এক যোগে কাজ করতে হবে।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে গৌরীনগর স্টুডেন্ট ফোরাম কর্তৃক আয়োজিত কৃতি ছাত্র/ছাত্রী সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সমাজসেবী আলাউদ্দিনের সভাপতিত্বে ও ফোরামের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বায়েস আলম, ওসি তদন্ত রুহুল আমিন, ইউ পি চেয়ারম্যান আব্দুল হান্নান, কোমপানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, সমাজসেবীকা সাহেরা বেগম, বি.সি.এস. (নন ক্যাডার) শিক্ষিকা ফারজানা বেগম, ব্যাংক কর্মকর্তা আফসানা বেগম, ক্যামিকেল ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ইউ কে গ্লীনডার বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকত্তোর অর্জনকারী মেধাবী ছাত্র ওয়াহিদুল করিম, ইউ পি সদস্য সোহেল আহমদ, প্রধান শিক্ষক অনিল চন্দ্র শর্মা। বক্তব্য রাখেন স্টুডেন্ট ফোরামের সভাপতি আনোয়ারুল হক, সহ-সভাপতি শামীম উদ্দিন, ছাত্রনেতা আবুল হোসেন, দেলোওয়ার হোসেন, সেলিম উদিন, ইকরামুল করিম মুসা, হিফজুর রহমান প্রমূখ।

অনুষ্ঠান শেষে কৃতি ছাত্র/ছাত্রী ও রতœগর্ভা পিতা মাতা নুরুল আমিন, সাহেরা বেগম ও বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত তাদের চার সন্তানকে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc