শিক্ষা প্রতিষ্ঠানে চুরির প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

0
75
শিক্ষা প্রতিষ্ঠানে চুরির প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

হাবিবুর রহমান খান, জুড়ি থেকেঃ মৌলভীবাজারের জুড়ীতে হোছন আলী উচ্চ বিদ্যালয়ে জানালা ভেঙ্গে অফিসের প্রয়োজনীয়, ল্যাপ্টপ, কাগজপত্র ও আলমারি ভেঙ্গে টাকা নেওয়ার প্রতিবাদে ও সুষ্ঠ বিচার এবং তদন্তের দাবীতে মানববন্ধন করেন,এতে বিদ্যালয়ের কর্মরত শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় ৫ শতাধিক লোকজন প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার (২৬ আগষ্ট ২০২১) সাড়ে ১১টায় উপজেলার নয়া বাজারে এই মানববন্ধন অনুষ্টিত হয়।

বিগত ১৪ আগষ্ট শনিবার দিবাগত রাত হোছন আলী উচ্চ বিদ্যালয়ের অফিসের জানালা ভেঙ্গে অসিসের প্রয়োজনীয়, ল্যাপ্টপ, কাগজপত্র ও আলমারি ভেঙ্গে টাকা নেওয়ার প্রতিবাদে ও সুষ্ঠ বিচার এবং তদন্তের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। 

হোছন আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র তাপস দাস এর পরিচালনায় নয়া বাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও লিয়াকত আলী খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন হোছন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিরেশ রুদ্রপাল,প্রতিষ্টা পরিবারের সদস্য ওবাইদুল ইসলাম রুহেল, নয়া বাজার কমিটির সভাপতি আতিকুল ইসলাম, হোছন আলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জামিল আহমদ, যুবলীগ নেতা শাহ মোয়াজ্জেম রুবেল, সাবেক ছাত্র সামাদ আহমদ,আশরাফুল ইসলাম,রুমান আহমদ সহ প্রতিস্টানের ছাত্র, শিক্ষক, উপস্তিত ছিলেন।

এতে শিক্ষা প্রতিষ্ঠান ৪টি ল্যাপটপ ও প্রতিষ্ঠানের জরুরী কাগজপত্র চুরি হয়ে যায়। এতে প্রায় 1 লক্ষ 20 হাজার টাকার মালামাল চুরি হয় বলে। 

হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ তথ্যটি নিশ্চিত করেছেন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here